বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০২:১৩ অপরাহ্ন

শ্রীনগরে আ.লীগ ও অঙ্গসংগঠনের বিক্ষোভ মিছিল

এম.আর রয়েল, শ্রীনগর মুন্সীগঞ্জ প্রতিনিধি॥ শ্রীনগরে বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার আরফানেজ ট্রাস্ট মামলার রায়কে ঘিরে বিশৃংঙ্খলা এড়াতে শ্রীনগরের গুরুত্বপূর্ণ এলাকা ছিল উপজেলা আওয়ামীলীগ ও তার অঙ্গসংগঠনের দখলে।

আজ বৃহস্পতিবার সকালে শ্রীনগর সদর বাজার থেকে উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক তোফাজ্জল, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক আবু হানিফা নোমান, স্বেচ্ছাসেবক-লীগের কেন্দ্রীয় সহ-সভাপতি গোলাম সারোয়ার খান মামুন, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক কামরুজ্জামান মৃধা কামরুল, উপজেলা উাপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি জহিরুল হক নিসাদ শিকদার,সাধারন সম্পাদক হামিদুল্লাহ খান মুনের নেতৃত্বে বিশাল বিক্ষোভ মিছিল নিয়ে ঢাকা-মাওয়া মহাসড়কের ছনবাড়ী চৌরাস্তায় অবস্থান নেয়। এ সময় আরো উপস্থিত ছিলেন সোহেল শাহরিয়ার, মহিলা নেত্রী মর্জিনা আক্তার মুন্নি, শিউলি আক্তার কথা,আখি শাহিন, পাটাভোগ ইউনিয়নের স্বেচ্ছাসেবক-লীগের সাবেক সভাপতি নজরুল ইসলাম (মেম্বার), রিয়াদ হোসেন জয়, ছাত্রলীগ নেতা আরিফুল ইসলাম রাব্বি, নুহাশ, ইয়াছিন আরাফাত সহ আরো অনেকে।

অপরদিকে, আওয়ামীলীগের কেন্দ্রীয় উপকমিটির সাবেক সহ-সম্পাদক গোলাম সারোয়ার কবিরের নেতৃত্বে শ্রীনগর ও সিরাজদিখান উপজেলার বিভিন্ন পয়েন্টে বিক্ষোভ মিছিল প্রদক্ষিন করেছে। এ সময় তার সমর্থক সাবেক ছাত্রলীগের নেতা পারভেজ শিকদার পনির, সাবেক ছাত্রলীগের সভাপতি ওয়াহিদুর রহমান জিঠু, ছাত্রলীগের কেন্দ্রীয় সদস্য ওয়াহিদ জামান রাজু, জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক সাব্বির শেখ, উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক জহিরুল হক লিমন, সরকারী শ্রীনগর কলেজে শাখার সাধারন সম্পাদক আবীর রায়হান সৈকত।

অন্যদিকে, আওয়ামী লীগের কেন্দ্রীয় সাবেক স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক অধ্যাপক ডাঃ বদিউজ্জামান ভূইয়া ডাবলুর সমর্থক উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সম্পাদক শেখ মোঃ আলমগীর, মুনসুর মাঝি, সাংগঠনিক সম্পাদক আলী আক্কাছ মৃধা জীবন, কেন্দ্রীয় যুবলীগ নেতা কাজী ইকবাল হোসেন পিউল, ডালু হাজি, কাজী নুরুল আমিনের নেতৃত্বে শ্রীনগর বাজার থেকে একটি মিছিল বরে করে মহাসড়কের ছনবাড়ী হয়ে বেজগাও বাস স্টান্ডে অবস্থান নেয়।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2024  Ekusharkantho.com
Technical Helped by Titans It Solution