বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৫:৫৩ পূর্বাহ্ন

পাকিস্তানে স্ত্রীকে হত্যার পর মন্ত্রীর আত্মহত্যা

আন্তর্জাতিক ডেস্ক:: পাকিস্তানের সিন্ধু প্রদেশের পরিকল্পনা ও উন্নয়ন মন্ত্রী মীর হাজার খান বিজরানি স্ত্রীকে গুলি করে হত্যার পর আত্মহত্যা করেছেন। করাচির ডিফেন্স হাউজিং অথরিটিতে অবস্থিত বাসভবন থেকে গত বৃহস্পতিবার পাকিস্তান পিপুলস পার্টির (পিপিপি) জ্যেষ্ঠ নেতা হাজার খান ও তার সাংবাদিক স্ত্রী ফারিহা রাজাকের গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার করা হয়।

বৃহস্পতিবার স্থানীয় সময় দুপুর আড়াইটার দিকে ফোন পাওয়ার পর পুলিশ ঘটনাস্থলে গিয়ে ভবনের দ্বিতীয় তলা থেকে মরদেহ দুইটি উদ্ধার করে।

ফারিহার ‍মৃতদেহ স্টাডিরুমের প্রবেশ পথে মেঝেতে পড়েছিল। একই কক্ষের সোফার উপর হাজার খানের মরদেহ পাওয়া যায়। ঘরের প্রধান প্রবেশদ্বার ভেতর থেকে বন্ধ ছিল। প্রাথমিক তদন্তের ভিত্তিতে পুলিশের ধারণা, হাজার খান স্ত্রীকে গুলি করে হত্যার পর নিজে আত্মহত্যা করেন।

পুলিশের পক্ষ থেকে শুক্রবার এক বিবৃতিতে বলা হয়, ঘটনাস্থল থেকে সংগ্রহ করা প্রমাণ এবং ময়নাতদন্তের প্রাথমিক প্রতিবেদন অনুযায়ী খুব সম্ভবত হাজার খান স্ত্রীকে হত্যার পর একই অস্ত্র দিয়ে আত্মহত্যা করেন।

ঘটনাস্থল থেকে উদ্ধার গুলির খোসাগুলো একটি আগ্নেয়াস্ত্র থেকেই চালানো হয় বলেও জানানো হয়। এ ঘটনায় পুলিশের দুই নিরাপত্তারক্ষী এবং চারজন গৃহকর্মীকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। জিজ্ঞাসাবাদে জানা যায়, গত কয়েকদিন ধরে এ দম্পতির মনমালিন্য চলছিল।

খবর : ডন অনলাইনের

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2024  Ekusharkantho.com
Technical Helped by Titans It Solution