রবিবার, ০৩ মার্চ ২০২৪, ০৯:১৬ পূর্বাহ্ন

আজ কোকোর তৃতীয় মৃত্যুবার্ষিকী

ই-কণ্ঠ ডেস্ক রিপোর্ট:: শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান ও বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার কনিষ্ঠপুত্র আরাফাত রহমান কোকোর তৃতীয় মৃত্যুবার্ষিকী আজ। ২০১৫ সালের এই দিনে মালয়েশিয়ায় কোকো মারা যান। এ উপলক্ষে দলীয় (বিএনপি) ও পারিবারিকভাবে তার রুহের মাগফিরাত কামনা করে দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়েছে।

বিএনপি চেয়ারপারসনের মিডিয়া উইংয়ের সদস্য শায়রুল কবির খান জানান, দিনটি উপলক্ষে আজ বাদ আসর বনানী কবরস্থানে কোকোর রুহের মাগফিরাত কামনায় ফাতেহা পাঠ ও দোয়া মাহফিল এবং কবর জিয়ারতের আয়োজন করা হয়েছে। আত্মীয়স্বজন ও দলের সিনিয়র নেতাদের নিয়ে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া এ কর্মসূচিতে শরিক হবেন। বাদ মাগরিব বিএনপি চেয়ারপারসনের গুলশানের বাসভবনে ফাতেহা পাঠ, কোরআন খতম এবং বিশেষ মোনাজাত অনুষ্ঠিত হবে। একই সময় গুলশানে চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে দোয়া মাহফিল অনুষ্ঠিত হবে।

বাদ জোহর বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বনানী কবরস্থানে কোকোর কবর জিয়ারত করবেন। পরে কবরস্থানের কাছে দরিদ্রদের মাঝে মির্জা ফখরুল খাবার বিতরণ করবেন। লন্ডনে তারেক রহমানও ছোট ভাই কোকোর রুহের মাগফিরাত কামনায় দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করবেন বলে জানা গেছে।

বিএনপির সহ-দফতর সম্পাদক তাইফুল ইসলাম টিপু স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, দিনটি উপলক্ষে আজ সকাল সাড়ে ১০টায় কোকোর বিদেহী আত্মার মাগফিরাত কামনায় বিএনপির উদ্যোগে নয়াপল্টনের দলীয় প্রধান কার্যালয়ের নিচতলায় মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হবে।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2024  Ekusharkantho.com
Technical Helped by Titans It Solution