রবিবার, ১৯ মে ২০২৪, ০৭:৩৮ অপরাহ্ন

হেলিকপ্টারে চড়ে শ্বশুরবাড়ি এলেন বিদেশি নববধূ

মোঃএনামুল হক, পঞ্চগড় প্রতিনিধি:: হেলিকপ্টারে চড়ে শ্বশুরবাড়ি পঞ্চগড় এলেন বিদেশি নববধূ মাইশা শহিদ। তিনি সিঙ্গাপুরের নাগরিক।

মঙ্গলবার (৭ মে) দুপুর সাড়ে ১২টায় ঢাকা থেকে হেলিকপ্টারে করে পঞ্চগড় জেলার বোদা উপজেলার মাড়েয়া বামনহাট ইউনিয়নের মাড়েয়া মডেল স্কুল মাঠে নামেন এই দম্পতি।

এ সময় পরিবারের লোকজন, আত্মীয়-স্বজনরা বিদেশি কনেসহ নব দম্পতিকে ফুল দিয়ে বরণ করে নেন। বিদেশি মেয়ে বাংলাদেশিকে বিয়ে করেছেন এবং হেলিকপ্টারে চড়ে নববধূ আসবেন এই খবর প্রচারিত হলে নববধূকে দেখতে স্কুল মাঠে জড়ো হয় হাজার হাজার উৎসুক জনতা। পঞ্চগড়ে এই প্রথম কোনো বিদেশি নববধূ হেলিকপ্টারে চড়ে শ্বশুরবাড়ি আসলেন। পঞ্চগড় জেলার বোদা উপজেলার মাড়েয়া বামনহাট ইউনিয়নের আলোকপাড়া বাসিন্দা ও সিঙ্গাপুর প্রবাসী প্রকৌশলী মো. শহিদুল ইসলাম শহিদ। তিনি সিঙ্গাপুরের নাগরিক মাইশা শহিদকে বিয়ে করেছেন।

মো. শহিদুল ইসলাম শহিদ জানান, স্ত্রীর ও নিজের ইচ্ছা পূরণে বিয়ের পর হেলিকপ্টারে চড়ে স্ত্রীকে নিয়ে নিজের বাড়িতে আসলেন তিনি। সিঙ্গাপুর থেকে বিমানে করে ঢাকায় পৌঁছান তারা। পরে স্ত্রীর ইচ্ছায় হেলিকপ্টারে করে নিজ গ্রামের বাড়িতে আসেন।

৭ ভাই-বোনের মধ্যে শহিদুল ইসলাম পঞ্চম। তিনি সিঙ্গাপুর ন্যাশনাল পলিটেকনিক ইন্সটিটিউট থেকে পড়ালেখা শেষ করেন। পরে দেশটির একটি বেসরকারি কোম্পানিতে প্রকৌশলী বিভাগে চাকরি করেছেন।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2024  Ekusharkantho.com
Technical Helped by Titans It Solution