সোমবার, ২০ মে ২০২৪, ০৩:২২ পূর্বাহ্ন

ভালুকায় ৮ হাজার দুস্থ ও নিম্নআয়ের মানুষের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

আবুল বাশার শেখ, ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি:: ময়মনসিংহের ভালুকায় আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী, জেলা আ.লীগের কোষাধ্যক্ষ হাজী রফিকুল ইসলাম তার নিজস্ব অর্থায়নে দুস্থ ও নিম্ন আয়ের মানুষের মধ্যে ঈদ সামগ্রী বিতরণ করেছেন।

মঙ্গলবার (২ এপ্রিল) দিনব্যাপী উপজেলার ডাকাতিয়া ইউনিয়নের ইউনিয়ন আওয়ামী লীগের নেতৃবৃন্দদের উপস্থিতিতে ৮ হাজার নিম্নআয়ের মানুষের মধ্যে ঈদ সামগ্রী বিতরণ করা হয়।

বিতরণকৃত ঈদ সামগ্রীর মধ্যে ছিল- একটি শাড়ি, এক কেজি পোলাউয়ের চাল, দুই প্যাকেট সেমাই, এক কেজি চিনি ও একটি গোছলের সাবান।

ঈদ সামগ্রী বিতরণ কার্যক্রম অনুষ্ঠানে হাজ্বী রফিক জানান, পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে এক লাখ পরিবারের মধ্যে ঈদ সামগ্রী পর্যায়ক্রমে বিতরণ করা হবে। পর্যায়ক্রমে ভালুকা উপজেলার প্রতিটি ইউনিয়নে এই ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হবে। আজকে উপজেলার ডাকাতিয়া ইউনিয়নের ৯টি ওয়ার্ডে ৮ হাজার দুস্থ ও নিম্ন আয়ের মানুষের মধ্যে ঈদ উপহার সামগ্রী পৌঁছে দেওয়া হয়েছে।

ঈদ উপহার সামগ্রি বিতরণ অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ডাকাতিয়া ইউনিয়ন আ.লীগের সাধারন সম্পাদক বীর মুক্তিযোদ্ধা সামছুল হক মনি, বীর মুক্তিযোদ্ধা গাজী লাল মামুদ সরকার, ভালুকা পৌর ছাত্রলীগ সভাপতি মোঃ রাজিব, বিভিন্ন ওয়ার্ডের ইউপি সদস্য সহ আ.লীগের অঙ্গ সহযোগী সংগঠনের নেতা-কর্মীবৃন্দ।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2024  Ekusharkantho.com
Technical Helped by Titans It Solution