সোমবার, ২০ মে ২০২৪, ০১:৪৪ পূর্বাহ্ন

পঞ্চগড়ে ভুয়া ভ্রাম্যমাণ আদালত পরিচালনা চক্রের আটক তিন

পঞ্চগড় প্রতিনিধি।।
মঙ্গলবার (২ এপ্রিল) দুপুরে পঞ্চগড় জেলা শহর থেকে ভুয়া ভ্রাম্যমাণ আদালত পরিচালনা চক্রের তিন ব্যক্তিকে আটক করা হয়। ভুয়া ম্যাজিস্ট্রেট সেজে পঞ্চগড়ে ভ্রাম্যমাণ আদালত পরিচালনার অভিযুক্ত আটক তিন ব্যক্তিকে পুলিশে সোপর্দ করেছে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর।

এ সময় আরও কয়েকজন পালিয়ে যায়। আটককৃতরা হলেন- বাংলাদেশ কনজুমার রাইটস সোসাইটি পঞ্চগড় জেলা শাখার সভাপতি মফিজুল ইসলাম (৫২), সহ-সভাপতি আমিনুল ইসলাম (৪৭) ও সাধারণ সম্পাদক সাদেকুল ইসলাম (৪৫)। এদের মধ্যে মফিজুলের বাড়ি জেলার বোদা উপজেলার আমতলা কাজীপাড়া এলাকায়, আমিনুলের বাড়ি পঞ্চগড় সদর ইউনিয়নের ঝাকুয়াকালি এলাকায় এবং সাদেকুল ইসলামের বাড়ি জেলা শহরের মসজিদপাড়া এলাকায়। তিনজনের মধ্যে ম্যাজিস্ট্রেটের ভূমিকা পালন করতেন আমিনুল ইসলাম।

ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর পঞ্চগড়ের সহকারী পরিচালক শেখ সাদী বলেন, এই চক্রটি বিভিন্ন জায়গায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে জরিমানা করছিল। শুধু পঞ্চগড় নয় অন্য জেলাতেও এমনটি করেছে। তাদের সাথে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের কোন সম্পর্ক নেই।

পঞ্চগড় সদর থানার ওসি প্রদীপ কুমার রায় বলেন, এ ঘটনায় থানার মামলার প্রক্রিয়া চলছে। তাদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হবে। এছাড়া এই চক্রের সাথে জড়িত অন্যদেরও গ্রেপ্তারের জন্য আমাদের অভিযান অব্যাহত রয়েছে।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2024  Ekusharkantho.com
Technical Helped by Titans It Solution