মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ১২:৪৩ অপরাহ্ন

দোহারে উপজেলা নির্বাচনে মেহবুব কবিরকে সমর্থন

নিজস্ব প্রতিনিধি:: ঢাকার দোহার উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী মাহমুদপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ফারুক উজ্জামান (ফারুক পেশকার) অবশেষে আনুষ্ঠানিকভাবে বিশিষ্ট ব্যবসায়ী মেহবুব কবিরকে সমর্থন জানিয়ে উপজেলা নির্বাচন থেকে সড়ে দাঁড়ালেন।

সোমবার (২২ এপ্রিল) বিকালে উপজেলার মাহমুদপুর এলাকায় ফারুক উজ্জামান তার নিজ বাড়িতে এ সভার আয়োজন করেন।

হাজারো নেতাকর্মী ও সমর্থনের উপস্থিতিতে দুই প্রার্থী ও আওয়ামী লীগ এর কয়েকজন প্রবীন নেতারা হাতে হাত ধরে (ঐক্যের মোর্চা) নির্বাচন থেকে সরে দাঁড়ানো প্রার্থী ফারুক উজ্জামান (ফারুক পেশকার) পূর্ণ সমর্থন জানান।

এছাড়াও তিনি নির্বাচনের শেষ দিনের শেষ ঘন্টা পর্যন্ত মাঠে থেকে ইঞ্জিনিয়ার মেহবুব কবিরের নির্বাচনকালীন সকল কার্যক্রম সম্পূর্ণ করার সাথে থাকবেন বলে ঘোষণা দেন ফারুক উজ্জামান।

ফারুক উজ্জামান ফারুক উপস্থিত সকলের উদ্দেশে আরো বলেন, মানুষের ভোটের অধিকার ফিরিয়ে দিতে ও দোহারবাসীর অধিকার প্রতিষ্ঠায় আমি নির্বাচন থেকে সরে দাঁড়াচ্ছি ও সেই সাথে অন্যায় অনিয়মের বিরুদ্ধে লড়তে মেহবুব কবিরকে সমর্থন জানালাম। এসময় তিনি সকলকে এক সাথে ঐক্যবদ্ধ হয়ে নির্বাচনের মাঠে থেকে কাজ করার আহবান জানান।

এসময় উপস্থিত আওয়ামী লীগসহ সকল সহযোগী সংগঠনের সাবেক ও বর্তমান দায়িত্ব প্রাপ্ত নেতাকর্মীরা আগামী ৮ মে নির্বাচন এর আগে যে কোনদিন ব্যাপক নেতাকর্মীদের উপস্থিত ও শোডাউন এর মাধ্যমে সভাসমাবেশ করে উপজেলার সকল ভোটারদের জানানোর আশ্বাস দেন।

ইঞ্জিনিয়ার মেহবুব কবির উপস্থিত সকলকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়ে বলেন, আপনাদের দোয়া ও ভালোবাসার পাশাপাশি সহযোগিতা পেলে আপনাদেরকে সাথে নিয়ে উন্নয়ন ও সকল কার্যক্রমকে অনেক দূর এগিয়ে নিয়ে যেতে পারবো।

তিনি আরো বলেন, ফারুক উজ্জামান ফারুক ভাইয়ের সমর্থন দোহারবাসীর জন্য প্রথম জয় বলে উল্লেখ করলে হাজারো নেতাকর্মীরা করতালি মাধ্যমে আরেকবার হাত তুলে সমর্থন জানান ইঞ্জিনিয়ার মেহবুব কবিরকে।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান প্রার্থী ইঞ্জিনিয়ার মেহবুক কবির, দোহার উপজেলা আওয়ামী লীগের সাবেক সহসভাপতি ও সাবেক বিলাশপুর ইউপি চেয়ারম্যান আলাউদ্দিন মোল্লা, নারিশা ইউনিয়ন এর সাবেক ইউপি চেয়ারম্যান সালাউদ্দিন দরানী, নয়াবাড়ি ইউনিয়নের সাবেক ইপি চেয়ারম্যান শামীম আহমেদ হান্নান, দোহার উপজেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক আবদুর রহমান আকন্দ, যুগ্ন সাধারণ সম্পাদক আসলাম পারভেজ।

এছাড়াও আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দসহ দোহার নবাবগঞ্জ উপজেলার একঝাঁক ইলেকট্রনিক,প্রিন্ট ও অনলাইন মিডিয়ার কর্মিরা উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2024  Ekusharkantho.com
Technical Helped by Titans It Solution