মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৩:২৬ অপরাহ্ন

চকরিয়ায় বাস ও কাভার্ডভ্যান সংঘর্ষে নিহত বেড়ে ৪

চকরিয়া (কক্সবাজার) সংবাদদাতা:: কক্সবাজারের চকরিয়ায় বাস ও কাভার্ডভ্যানের মুখোমুখি সংঘর্ষে নিহতের সংখ্যা বেড়ে চারজন দাঁড়িয়েছে। তাদের মধ্যে একজন নারী ও তিনজন পুরুষ।

বৃহস্পতিবার (৮ ফেব্রুয়ারি) সকাল ১০টার দিকে চকরিয়ার হারবাং এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন দোহাজারী বড়পাড়া এলাকার রশিদ আহমেদের ছেলে বশির আহমদ (৩৫), চকরিয়া উপজেলার পালাকাটা গ্রামের মোহাম্মদ জমির উদ্দীনের স্ত্রী রুবিদা আক্তার (২৬), চট্টগ্রামের পাঁচলাইশ এলাকায় নুরুল আমিনের ছেলে আব্দু শুক্কর মুন্না (৪১)।

এছাড়া চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়ার পথে চকরিয়া উপজেলার হারবাং ইউনিয়নের জমিদারপাড়ার শামসুল ইসলামের ছেলে আবদুল মন্নানের (৩৪) মৃত্যু হয় বলে নিশ্চিত করেন হারবাং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মেহরাজ উদ্দিন।

জানা গেছে, চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের হারবাং এলাকায় আরএফএল ডিপোর সামনে চট্টগ্রামমুখী বাসের সাথে বিপরীত দিক থেকে আসা মালবাহী কাভার্ডভ্যানের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে বাসটি রাস্তার পাশে পড়ে যায় এবং ১০ থেকে ১২ যাত্রী চাপা পড়ে। স্থানীয়রা তাদের উদ্ধার করে চকরিয়া সরকারি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক বশির, রুবিদা ও মুন্নাকে মৃত ঘোষণা করেন। এছাড়া চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়ার পথে মৃত্যু হয় মন্নানের।

চিরিঙ্গা হাইওয়ে পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) মাহবুবুল হক ভূইয়া দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

এ ঘটনায় আইনি পদক্ষেপ নেয়া হচ্ছে এবং দুর্ঘটনা কবলিত গাড়ি দুটি আটক করা হয়েছে বলেও তিনি জানান।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2024  Ekusharkantho.com
Technical Helped by Titans It Solution