বুধবার, ০৮ মে ২০২৪, ০৯:০০ পূর্বাহ্ন

কুমিল্লা ও ময়মনসিংহ সিটি মেয়রের শপথ গ্রহন

নিজস্ব প্রতিবেদক:: কুমিল্লা সিটি করপোরেশনের (কুসিক) নবনির্বাচিত মেয়র তাহসিন বাহার সূচনা এবং ময়মনসিংহ সিটি করপোরেশনের (মসিক) মেয়র একরামুল হক টিটু শপথ নিয়েছেন।

বৃহস্পতিবার (৪ এপ্রিল সকালে প্রধানমন্ত্রীর কার্যালয়ে শপথ গ্রহণ করেন তারা।

একই অনুষ্ঠানে শপথ গ্রহণ করেন কুড়িগ্রাম, ঠাকুরগাঁও, সিরাজগঞ্জ, ব্রাহ্মণবাড়িয়া ও হবিগঞ্জ জেলা পরিষদের নির্বাচিত চেয়ারম্যান এবং ময়মনসিংহ সিটি করপোরেশনের কাউন্সিলররা।

দুই সিটি করপোরেশনের নির্বাচিত মেয়র এবং জেলা পরিষদের চেয়ারম্যানদের শপথ বাক্য পাঠ করান প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

জেলা পরিষদ চেয়ারম্যানদের মধ্যে শপথ নেন কুড়িগ্রাম জেলা পরিষদের চেয়ারম্যান ওবায়দুর রহমান, ঠাকুরগাঁও জেলা পরিষদের চেয়ারম্যান আবদুল মজিদ, সিরাজগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান শামীম তালুকদার, ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদের চেয়ারম্যান বিল্লাল মিয়া এবং হবিগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান আলেয়া আক্তার।

পরে ময়মনসিংহ সিটি করপোরেশনের কাউন্সিলরদের শপথ বাক্য পাঠ করান স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী মো. তাজুল ইসলাম।

ময়মনসিংহ ও কুমিল্লা সিটি সিটি উপনির্বাচনে মেয়র পদে ভোটগ্রহণ করা হয় গত ৯ মার্চ। একই দিন ওই পাঁচ জেলা পরিষদে চেয়ারম্যান পদে নির্বাচন অনুষ্ঠিত হয়।

ডা. তাহসিন বাহার কুমিল্লা সিটি করপোরেশনের (কুসিক) প্রথম নারী মেয়র। তিনি কুমিল্লা-৬ আসনের সংসদ সদস্য আ ক ম বাহাউদ্দিন বাহারের মেয়ে এবং কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক। অন্যদিকে ময়মনসিংহ সিটিতে দ্বিতীয়বারের মতো মেয়র নির্বাচিত হয়েছেন মহানগর আওয়ামী লীগ সভাপতি ইকরামুল হক টিটু।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2024  Ekusharkantho.com
Technical Helped by Titans It Solution