রবিবার, ১৯ মে ২০২৪, ০৬:০৩ অপরাহ্ন

আমি নির্বাচনী মাঠে আছি বলে আমার প্রতিপক্ষ নির্বাচনী কার্যক্রম করতে পারছে—মেহবুব কবির

নিজস্ব প্রতিনিধি:: ঢাকা জেলা দোহার উপজেলা পরিষদের নির্বাচনে চেয়ারম্যান পদে মোটরসাইকেল প্রতিক নিয়ে নির্বাচন করছেন দোহার উপজেলার একজন দানশীল ব্যক্তিত্ব বিশিষ্ট শিল্পপতি ইঞ্জিনিয়ার মেহবুব কবির।

তিনি গত এক সপ্তাহ যাবত দোহারের মাহমুদপুর ইউনিয়নের ফারুক উজ্জামান ফারুক পেশকার এর পূর্ণ সমর্থন নিয়ে তার নিজ বাড়িতে উঠান বৈঠক থেকে শুরু করে উপজেলার প্রতিটি এলাকায় উঠান বৈঠক অনুষ্ঠান সহ প্রচার প্রচারণা করেছেন।

নারিশা ইউনিয়নের সাবেক ইউপি’ চেয়ারম্যান সালাউদ্দিন দরানির সভাপতিত্বে ঝনকি প্রাথমিক বিদ্যালয়ের পাশে ও বিলাশপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আলা উদ্দিন মোল্লার সভাপতিত্বে ও নিজ বাড়িতে উঠান বৈঠক এবং মোটরসাইকেল প্রতিক মার্কায় ভোট প্রার্থনা করেছেন ইঞ্জিনিয়ার মেহবুব কবির।

এছাড়া গতকাল উপজেলার ডায়ারকুম মার পোতা মাদ্রাসার মাঠে, হায়দার বেপারীর সভাপতিত্বে ও লটাখোলা উচ্চ বিদ্যালয় মাঠে যুবলীগের সাধারণ সম্পাদক আব্দুর রহমান আকন্দের সার্বিক সহযোগিতায় নির্বাচনী উঠান বৈঠক ও মোটরসাইকেল প্রতিক মার্কায় নির্বাচনের শেষ পর্যায়ে ভোট প্রার্থনা ও প্রচার প্রচারণা করেছেন মেহবুব কবির। তাছাড়া উপজেলা ঘুরে জানা যায় তিনি শুরু থেকে দোহারবাসীর কাছে প্রতিটি এলাকায় উঠান বৈঠকে আবেদন করে আসছেন, তাকে যেন একটিবার এর জন্য সুযোগ করে দিয়ে মোটরসাইকেল প্রতিকে জনগণের মুল্যবান ভোট দিয়ে জয়যুক্ত করলে সারাজীবন পাশে থেকে খেদমত করে যাবো এমন প্রতিশ্রুতি দিয়েই প্রচার প্রচারণা করেছেন ইঞ্জিনিয়ার মেহবুব কবির।

এসময়ে তিনি নিজেকে দাবী করে বলেন, আমি পর পর দুইটি নির্বাচন করেছি তাই উপজেলার সর্বস্তরের মানুষ আমাকে চিনে জানে এবং বিভিন্ন দুর্যোগ কাল সময়ে জনগনের পাশে ছিলাম এতে করে জনগনের সাথে আমার সু-সম্পর্ক রয়েছে।

তিনি আরও বলেন, বর্তমান উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে নির্বাচন করছি, আর আমি নির্বাচনের মাঠে আছি বলে আমার প্রতিপক্ষ আলমগীর হোসেন সাহেব নির্বাচন করতে পারছেন এবং নেতাকর্মীরা আমার সমর্থনদের ভয়ভীতি প্রদর্শন করতে পারছেন আমি নির্বাচনের মাঠে আছি বলে, বিভিন্নভাবে হুমকিধামকি দিয়েও মাঠ কাপচ্ছেন। মেহবুব কবির বলেন, আমি নির্বচন থেকে সরে দাঁড়ালে পরিবেশ পরিস্থিতি নির্বাচনী হাওয়া ও জনগণের আশা-আকাঙ্ক্ষা চিন্তাচেতনা ভিন্ন দিকে যেতে পারতো, এই নির্বাচনকে কেন্দ্র করে অনেক কথা শুনেছি, সমর্থনদের কষ্টের কথাও শুনেছি, কিন্ত আমি শুধু ধৈর্য ধারণ করতে বলেছি, শান্তনা দিয়েছি, জনগনকে বলেছি ধৈর্যের সাথে যারা থাকে আল্লাহ তাআলা তাদের সাথে থাকে। আল্লাহ সহায় হলে আপনাদের আশা-আকাঙ্ক্ষা সফল হবে ইনশাআল্লাহ।

আমি নির্বাচন করছি, প্রতিটি নির্বাচনী এলাকায় উঠান বৈঠক করে প্রচার প্রচারণা করছি জনগণের কথা শুনছি পাশাপাশি আমার মোটরসাইকেল প্রতিক মার্কায় ভোট প্রার্থনা করছি। আমি শুধু একবার জনগণের প্রতিনিধি হয়ে কাজ করতে চাই, তাই আগামী ৮ মে (বুধবার) সকাল থেকে বিকাল ৪ টা পর্যন্ত উপজেলার সর্বস্তরের জনগন আমাকে নির্বাচনের মাঠে এবং ভোট কেন্দ্র থেকে ইনশাআল্লাহ জয়ের মালা গলায় পড়িয়ে ঘরে ফিরবেন ইনশাআল্লাহ এমনটাই প্রত্যাশা আমার ও সমর্থনকারীদের।

এসময় উপস্থিত ছিলেন নুরুল ইসলাম বাবুল,আলাউদ্দিন মোল্লা, আব্দুর রহমান আকন্দ, জর্মান প্রবাসী আনোয়ার হোসেন, চঞ্চল মোল্লা, এছাড়াও আওয়ামিলীগ নেতা ফারুক উজ্জামান ফারুক পেশকার, নয়াবাড়ি ইউনিয়ন এর সাবেক চেয়ারম্যান শামীম আহমেদ হান্নান। আওয়ামিলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা এবং ইলেকট্রনিক, প্রিন্ট, অনলাইন মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2024  Ekusharkantho.com
Technical Helped by Titans It Solution