বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১২:২২ পূর্বাহ্ন

সাংবাদিকরা লিখতে পারে না দেশের মানুষ আজ নিরাপদে ঘুমাতে পারে না : এরশাদ

জয় মহন্ত অলক, ঠাকুরগাঁও জেলা প্রতিনিধিঃঃ
দেশের মানুষ আজ নিরাপদে ঘুমাতে পারে না বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদ।

৩ ফেব্রুয়ারী শনিবার বিকেলে পীরগঞ্জ উপজেলা জাতীয় পার্টির আয়োজনে স্থানীয় ডাক বাংলা মাঠ চত্বরে এক জনসভায় প্রধান অতিথির বক্তব্য দিতে গিয়ে তিনি এ মন্তব্য করেন। এ সময় তিনি বলেন, এমন আইন করা হয়েছে সাংবাদিকরা লিখতে পারে না, কথা বলতে পারে না। জবান বন্ধ, মুখ বন্ধ, লেখা বন্ধ, কলম বন্ধ সবই বন্ধ। আমরা স্বাধীন দেশে স্বাধীনভাবে লিখব, স্বাধীনভাবে কথা বলব। সে সুযোগ বাংলাদেশে নেই বলেও হতাশা ব্যক্ত করেন সাবেক এই রাষ্ট্রপতি।

তিনি আরো বলেন, আমাদের সমস্ত সুযোগ হরণ করা হয়েছে। সমস্ত স্বাধীনতাকে হরণ করা হয়েছে। আমরা পরাধীন জাতি হিসেবে পরিণত হয়েছি। তাই এ থেকে মানুষকে মুক্ত করতে হবে, মানুষকে রক্ষা করতে হবে। লিখতে দিতে হবে, পড়তে দিতে হবে, কথা বলতে দিতে হবে ও স্বাধীনভাবে কাজ করতে দিতে হবে বলে কঠোর হুঁশিয়ারি দেন এরশাদ।

সভায় ঠাকুরগাঁও ৩ আসনের সাবেক এমপি ও জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য হাফিজ উদ্দিন আহম্মেদের সভাপতিত্বে অন্যদের মাঝে বক্তব্য দেন, জাতীয় পার্টির মহাসচিব বীর মুক্তিযোদ্ধা এবিএম রুহুল আমীন হাওলাদার, স্থানীয় সরকার প্রতিমন্ত্রী মশিউর রহমান রাঙ্গা, রংপুর সিটি করপোরেশনের মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা সহ স্থানীয় নেতৃবৃন্দ।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2024  Ekusharkantho.com
Technical Helped by Titans It Solution