বুধবার, ২২ মে ২০২৪, ১১:৪১ অপরাহ্ন

বলিউডে অভিষেক হচ্ছে বিশ্বসুন্দরী মানসীর

বিনোদন ডেস্ক:: ২০১৭ সালে ভারতের জন্য বিশ্বসুন্দরীর খেতাব বয়ে আনা মানসী চিল্লারের বলিউডে অভিষেক হতে পারে। করন জহরের হাত ধরেই তার অভিষেক হচ্ছে বলে জানিয়েছে ডিএনএ ইন্ডিয়া।

খবরে বলা হয়, যে ছবির মাধ্যমে তারকা হয়েছেন আলিয়া-বরুন-সিদ্ধার্থ সে ছবির দ্বিতীয় পর্ব, ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার ২’-এ দেখা মিলবে মানসীর। ‘মিস ইন্ডিয়ার’ অনুষ্ঠান ও ‘ফিল্মফেয়ার গ্ল্যামার অ্যান্ড স্টাইল অ্যাওয়ার্ড ২০১৭’-এ মানসীর সঙ্গে সাক্ষাৎ হয় করনের। সেখান থেকেই করন ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার ২’ এর দ্বিতীয় নারী চরিত্র হিসেবে মানসীকে স্থির করেন।

স্টুডেন্ট অব দ্য ইয়ার-এর প্রথম পর্বে দুই নায়ক এবং একজন নায়িকা দেখা গেলেও, এবার হচ্ছে তাঁর বিপরীত। দুই নায়িকা ও এক নায়কের রসায়নে নির্মিত হতে যাচ্ছে স্টুডেন্ট অব দ্য ইয়ার-২। নায়কের ভূমিকায় অভিনয় করছেন ‘বাঘি’ খ্যাত টাইগার শ্রফ। আর প্রথম নায়িকা হিসেবে প্রায় নিশ্চিত করা হয়েছে চাঙ্কি পান্ডে কন্যা অনন্যা পান্ডের নাম। তবে দ্বিতীয় নারী চরিত্র কে হচ্ছেন তা নিয়ে ছিল ধোঁয়াশা। ডিএনএ ইন্ডিয়া জানাচ্ছে দ্বিতীয় নারী চরিত্রেই দেখা যেতে পারে বর্তমান এই বিশ্ব সুন্দরীকে।

এরই মধ্যে বলিউডের গ্ল্যামার দুনিয়ায় পা রাখার সব প্রস্তুতি সেরে ফেলেছেন মানসী। আলোকচিত্রশিল্পী ডাব্বু রতনীর ২০১৮ সালের ক্যালেন্ডারে জায়গা করে নিয়েছেন মানসী। যেখানে তার সঙ্গে আরো রয়েছেন আলিয়া ভাট, ঐশ্বরিয়া রাই বচ্চন, পরিনীতি চোপড়া, সোনাক্ষী সিনহা, শ্রদ্ধা কাপুরসহ আরও অনেকে।

মানসী ভারতের হরিয়ানায় জন্ম হয়েছে। সেখানকার এক চিকিৎসক দম্পতির এ মেয়ে নিজেও মেডিকেলের শিক্ষার্থী। পড়াশোনার পাশাপাশি মডেলিংয়েও জড়িত মানসী। চলতি বছরের ভারতের অনুষ্ঠিত হওয়া মিস ইন্ডিয়া-২০১৭-এর খেতাবও তিনিই জিতেছেন।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2024  Ekusharkantho.com
Technical Helped by Titans It Solution