বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ০৯:৫৮ পূর্বাহ্ন

নেইমারকে পেতে রিয়ালের সঙ্গে লড়াইয়ে ম্যান ইউ!

স্পোর্টস ডেস্ক:: ফরাসি ক্লাব পিএসজিতে ছয় মাস না কাটতেই ব্রাজিল সুপারস্টার নেইমারকে নিয়ে টানাটানি শুরু হয়ে গেছে। সবাই সম্ভবত ধরেই নিয়েছে যে, লিগ ওয়ানে নেইমারের বেশিদিন থাকা হচ্ছে না। মাঠে দারুণ পারফর্মেন্স করলেও সতীর্থদের সঙ্গে তার সম্পর্ক সুবিধার নয়। স্প্যনিশ জায়ান্ট রিয়াল মাদ্রিদ তো অনেকদিন ধরেই টাকা নিয়ে বসে আছে, এবার শোনা গেল ইংলিশ জায়ান্ট ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের নাম।

টটেনহ্যাম হটস্পারের বিপক্ষে হেরে ইংলিশ প্রিমিয়ার লিগ জয়ের স্বপ্ন আটচল্লিশ ঘণ্টা আগেই কার্যত শেষ হয়ে গেছে ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের। আজ শনিবার ঘরের মাঠ ওল্ড ট্র্যাফোর্ডে হাডার্সফিল্ড টাউনের বিপক্ষে নামছেন অ্যালেক্সিস সানচেজরা। ব্রিটিশ সংবাদ মাধ্যমের দাবি, ম্যানেজার হোসে মরিনহো এখন থেকেই আগামী মৌসুমের দল গঠনের প্রস্তুতি শুরু করে দিয়েছেন। এই দলে নাকি তিনি নেইমারকে চান!

ইংলিশ সংবাদমাধ্যমগুলো জানিয়েছে, পিএসজি থেকে ব্রাজিলীয় তারকাকে ছিনিয়ে আনার জন্য প্রয়োজনীয় অর্থও নাকি ইতিমধ্যে জোগাড় করতে নেমে পড়েছেন ম্যান ইউ কর্তারা। গত মাসে স্পেনের একটি সংবাদমাধ্যম দাবি করেছিল, ব্রাজিল তারকা ইপিএলে খেলার কথা ভাবছেন। মরিনহো অবশ্য ব্রিটিশ মিডিয়ার দাবিকে জল্পনা বলে উড়িয়ে দিয়েছেন। তবে স্বীকার করে নিয়েছেন, রিয়াল মাদ্রিদের ম্যানেজার থাকার সময় নেইমারকে নেওয়ার জন্য ঝাঁপিয়েছিলেন তিনি।

নেইমারকে দলে নিয়ে আগামী মৌসুমে ঘুরে দাঁড়ানোর স্বপ্নের মধ্যেই মরিনহোর উদ্বেগ বাড়াচ্ছে চোট-আঘাতের সমস্যা। হাডার্সফিল্ডের বিপক্ষে এরিক বেইলি, জলাটান ইব্রাহিমোভিচের খেলার সম্ভাবনা ক্ষীণ। দালে ব্লিন্দের ফেব্রুয়ারি মাসের মাঝামাঝি থেকে অনুশীলনে নামার কথা। এ ছাড়া অনিশ্চিত মারিয়ান ফেলাইনিও। টটেনহ্যামের বিপক্ষে আগের ম্যাচে দ্বিতীয়ার্ধে চোট পেয়ে মাঠ ছাড়েন তিনি।

স্বস্তিতে নেই লিগ টেবলের শীর্ষে থাকা ম্যাঞ্চেস্টার সিটি ম্যানেজার পেপ গার্দিওলাও। শনিবার বার্নলির বিপক্ষে অ্যাওয়ে ম্যাচে নামছে ম্যান সিটি। ইতিমধ্যেই লিগামেন্টে চোট পেয়ে সাত সপ্তাহের জন্য ছিটকে গেছেন লেরয় সানে। নেইমারে সামনে এখন দুটি পথ খোলা আছে। ইংলিশ প্রিমিয়ার লিগ অথবা তার সেই পুরনো লা লিগা। কোনটায় যাবেন তিনি?

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2024  Ekusharkantho.com
Technical Helped by Titans It Solution