বুধবার, ২২ মে ২০২৪, ১১:৫৪ অপরাহ্ন

ঝিনাইদহের মহেশপুর থানার ওসি প্রত্যাহার

ঝিনাইদহ প্রতিনিধিঃঃ
ঝিনাইদহের মহেশপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আহম্মেদ কবির হোসেন কে খুলনা রেঞ্জ ডি আই জি কার্যালয়ে প্রত্যাহার করা হয়েছে। ১৯ জানুয়ারি শুক্রবার রাতে তাকে প্রত্যাহারের নিদের্শ দেওয়া হয়। মহেশপুর- জীবন নগর সড়কের পুরন্দপুর এলাকায় নৈশকোচে ডাকাতির ঘটনায় ও প্রশাসনিক কারনে তাকে প্রত্যাহার করা হয়েছে।
ঝিনাইদহ অতিরিক্ত পুলিশ সুপার আজবাহার আলী শেখ জানান, গত ৪ জানুয়ারি জেলার মহেশপুর উপজেলার পুরন্দপুর এলাকায় ঢাকা থেকে ছেড়ে আসা দর্শনা গামী নৈশ কোচ সোনারতরী পরিবহনে ডাকাতির ঘটনা ঘটে। ডাকাতিকালে স্বর্ণেবার সহ মূল্যবান মালামাল লুন্ঠন করা হয়। এ ঘটনায় ৭ জানুয়ারি পুলিশের পক্ষ থেকে অজ্ঞাত ৭/৮ জনকে আসামি করে সংশ্লিষ্ট থানায় ডাকাতি মামলা দায়ের করা হয়। ওই দিন ডাকাতির ঘটনার সময় সড়কে কর্তব্যরত অবস্থায় দায়িত্বে অবহেলার অভিযোগে গত ৭ ও ৯ জানুয়ারিতে ২ এস আই ও ৬ কনস্টেবলকে পুলিশ লাইনে প্রত্যাহার করা হয়।
শুক্রবার ভোর রাতে ওই পরিবহনে ডাকাতিকৃত ৩০ পিস স্বর্ণেরবার সহ ২ ডাকাতকে গ্রেফতার করে পুলিশ। ডাকাতদের স্বীকারোক্তি মোতাবেক লুন্ঠিত ৪৭ টি স্বর্ণের বারের মধ্যে বাকি ১৭ টি বার উদ্ধারের অভিযান চলছে। এ ঘটনার পরই মহেশপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে প্রত্যাহার করা হয়।
এ বিষয়ে খুলনা রেঞ্জ ডি আই জি দিদারুল আলমের সাথে মোবাইল ফোনে কথা বললে তিনি ঘটনার সত্যতা স্বীকার করেন।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2024  Ekusharkantho.com
Technical Helped by Titans It Solution