মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১১:১১ অপরাহ্ন

জাতীয়পার্টি ক্ষমতায় থাকাকালীন এ দেশের অনেক উন্নয়ন হয়েছে-রোকন উদ্দিন বাবুল

জিন্নাতুল ইসলাম জিন্না, লালমনিরহাট প্রতিনিধিঃঃ

জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির যুগ্ন-সমাজ কল্যান বিষয়ক সম্পাদক রোকন উদ্দিন বাবুল বলেছেন, জাতীয়পার্টির প্রতিষ্ঠাতা এরশাদ রংপুরের সন্তান, আপনাদের সন্তান। শুধু তাই নয় তিনি গোটা রংপুর বিভাগের গর্ব। জাতীয়পার্টির চেয়ারম্যান এরশাদ ক্ষমতায় থাকাকালীন এ দেশের অনেক উন্নয়ন হয়েছে।
আ’লীগের জন্য বিএনপি বিপদ আর বিএনপির জন্য আ’লীগ বিপদ। এই দুই দলের নেত্রীর একজন ক্ষমতা ধরে রাখার জন্য আর একজন ক্ষমতা পাবার জন্য লড়াই কওে দেশের ক্ষতি করছে। এরা কেউ দেশের উন্নয়নে নয় নিজেদের স্বার্থে লড়াই করে।
২৮ জানুয়ারী রবিবার রাতে লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলায় গোড়ল দাখিল মাদ্রসা মাঠে গোড়ল ইউনিয়ন জাপা’র আয়োজনে যৌথ কর্মী সভা ও যোগদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
তিনি বলেন, তার সময়ে এ দেশের মানুষের জন্য অনেক উন্নয়নমুলক কাজ করেছেন। তিনি আগামীতে ক্ষমতায় এসে দেশের জন্য জনগনের জন্য আরো ভালো কিছু করতে পারেন এজন্য তিনি সকলকে লাঙ্গল মার্কায় ভোট দেয়ার আহবান জানান।
তিনি আরো বলেন, আ’লীগ ও বিএনপি’র কাছে দেশের মানুষ যেমন নিরাপদ নয়। তাদের কর্মকান্ডে বোঝা যায় কখনো নিরাপদ থাকতেও পারবে না। তাই দেশের মানুষের শান্তির জন্যে আগামী দিনে রাষ্ট্রীয় ক্ষমতায় জাতীয় পার্টি তথা এরশাদ সরকারের বিকল্প নেই।
এছাড়া তিনি বলেন, এরশাদ যখন ক্ষমতায় ছিল তখন অনেকেই বড় বড় পদ পেয়েছেন, এমপি, মন্ত্রী হয়েছেন। আর তিনি যখন ক্ষমতা ছাড়লেন তখন ওইসব বড় বড় পদধারীরা, এমপি-মন্ত্রীরা তার সাথে বেঈমানী করেছেন। আর তিনি কখনো সেই বেঈমানীর জন্য তাদের কোন ক্ষতি করেন নাই।
গোড়ল ইউনিয়ন জাপা’র সভাপতি আজহারুল ইসলামের সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন, উপজেলা জাপা’র সভাপতি নজির হোসেন আহম্মেদ, সম্পাদক বাবু বিধান চন্দ্র রায়, সিনিয়র সহ-সভাপতি মোখলেছুর রহমান টুকু, সাংগঠনিক সম্পাদক শামসুজ্জামান সবুজ, জাতীয় যুব সংহতির সভাপতি রফিকুল ইসলাম, সেচ্ছাসেবক পার্টির আহবায়ক সহকারী অধ্যাপক মাওলানা আব্দুস ছামাদ, সদস্য সচিব রফিকুল ইসলাম, কৃষক পার্টির সভাপতি আব্দুল কাদের মাস্টার, ছাত্র সমাজের সভাপতি মোসলে উদ্দিন টুকু, যুগ্ন সম্পাদক রাজ্জাকুল ইসলাম রাজ্জাক প্রমূখ।
এর আগে কালীগঞ্জ উপজেলা যুবলীগের সহ-সভাপতি ভবদীশ রায়ের নেতৃত্বে আওয়ামী-যুবলীগের ২৫০ জন নেতা-কর্মী রোকন বাবুলের হাতে ফুলের তোরা দিয়ে জাতীয় পার্টিতে যোগদান করেন।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2024  Ekusharkantho.com
Technical Helped by Titans It Solution