বুধবার, ২২ মে ২০২৪, ১১:১৪ অপরাহ্ন

খুব শীঘ্রই করিডোর এক্সপ্রেস নামে আন্তঃনগর ট্রেন চালু হবে–নুরুজ্জামান আহমেদ

লালমনিরহাট প্রতিনিধিঃঃ
সমাজ কল্যান প্রতিমন্ত্রী নুরুজ্জামান আহমেদ বলেছেন, লালমনিরহাটবাসীর দীর্ঘ দিনের দাবি পুরনে খুব শীঘ্রই করিডোর এক্সপ্রেস নামে আন্তঃনগর ট্রেন চালু করতে যাচ্ছে সরকার। মোঘলহাট স্থলবন্দ ও লালমনিরহাট বিমান বন্দর চালু করনের বিষয়ে সরকার আন্তরিকতার সাথে আলোচনা করছে।
২৭ জানুয়ারি শনিবার দুপুরে লালমনিরহাটের সাপ্তাহিক লালমনিরহাট বার্তা পত্রিকার ২৭ বছর পুর্তি অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
সংবাদকর্মীদের উদ্দেশ্যে প্রতিমন্ত্রী নুরুজ্জামান আহমেদ বলেন, আপনারা বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করুন। সাংবাদিকরা সমাজের দর্পন। সাংবাদিকদের লিখনীর মাধ্যমে সমাজের আমুল পরিবর্তন ঘটে। লালমনিরহাটের উন্নয়নে প্রধানমন্ত্রীর গৃহীত কাজ গুলো তুলে ধরার পাশাপাশি আরো কি কি প্রয়োজন তা তুলে ধরতে সাংবাদিকদের প্রতি আহবান জানান তিনি।
নুরুজ্জামান আহমেদ বলেন, মানুষের জিবন প্রদীপ নিভে যাবে। কিন্তু মঙ্গল প্রদীপ নিভে যাবে না। প্রধানমন্ত্রী দেশের মানুষের জন্য যে মঙ্গল প্রদীপ জ্বালিয়ে একের পর এক সাফল্য অর্জন করে চলেছেন তা কখনই নিভে যাবে না।
লালমনিরহাট বার্তা’র সম্পাদক ও প্রকাশক ড. এসএম শফিকুল ইসলাম কানু’র সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন, সংরক্ষিত সংসদ সদস্য অ্যাডভোকেট সফুরা বেগম রুমী, বিচারপতি(অবসর) আফজাল হোসেন আহমেদ, লালমনিরহাট পুলিশ সুপার এসএম রশিদুল হক, জেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট মতিয়ার রহমান, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আমিনুর রহমান, এনটিভি’র রংপুর বিভাগীয় স্টাফ রিপোর্টার একেএম মঈনুল হক।
সমাজ উন্নয়নে বিশেষ অবদান রাখার জন্য জেলার ২৭ গুণিজনকে সম্মণনা দেয়া হয়। লালমনিরহাট বার্তা’র সেরা রিপোর্টার হিসেবে ৬জন রিপোর্টারকে সম্মণনা স্মারক প্রদান করা হয়।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2024  Ekusharkantho.com
Technical Helped by Titans It Solution