বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৩:২১ পূর্বাহ্ন

আবারো একসঙ্গে অমিত-মৌসুমী

বিনোদন ডেস্ক::
মৌসুমী চলচ্চিত্রে অভিনয় জীবনের পথচলায় যে ক’জন পরিচালকের নির্দেশনায় বেশি সংখ্যক চলচ্চিত্রে অভিনয় করেছেন তাদের মধ্যে সফল যুগল পরিচালক ইস্পাহানী আরিফ জাহান অন্যতম। এই যুগল পরিচালকের নির্দেশনায় মৌসুমী অভিনয় করেছেন ‘বিদ্রোহী বধূ’, ‘মোস্তফা ভাই’, ‘তুমি সুন্দর’, ‘সন্ত্রাসী মুন্না’, ‘সুখের স্বর্গ’ চলচ্চিত্রে। তাদের প্রযোজিত চলচ্চিত্র সাফি উদ্দিন সাফি পরিচালিত ‘মেশিনম্যান’ চলচ্চিত্রেও অভিনয় করেছেন মৌসুমী। এরই মধ্যে বিএফডিসিতে ইস্পাহানী আরিফ জাহানের নির্দেশনায় আরো একটি নতুন চলচ্চিত্রে অভিনয় করছেন মৌসুমী। চলচ্চিত্রের নাম ‘নায়ক’। এতে অদিতি চরিত্রে অভিনয় করছেন মৌসুমী। চিত্রনায়িকা অধরার বড় বোনের চরিত্রে অভিনয় করছেন তিনি। মৌসুমীর বিপরীতে এই চলচ্চিত্রে অভিনয় করছেন চিত্রনায়ক অমিত হাসান।

এবারই প্রথম ইস্পাহানী আরিফ জাহানের নির্দেশনায় অভিনয় করছেন তিনি। গত ১৫ জানুয়ারি অমিত হাসান ও মৌসুমী প্রথম একসঙ্গে ‘নায়ক’ চলচ্চিত্রের শুটিংয়ে অংশ নেন। সেদিন অদিতির ছোট বোন অন্তুকে নিয়ে স্বামী-স্ত্রী ইরফান ও অদিতির দ্বন্দ্ব সংঘাতের দৃশ্যধারণ করা হয় বিএফডিসির তিন নম্বর ফ্লোরে সুসজ্জিত সেট-এ।

চলচ্চিত্রটিতে অভিনয় প্রসঙ্গে মৌসুমী বলেন, ‘ ইস্পাহানী আরিফ জাহান দু’জনই গুণী পরিচালক। তাদের মধ্যে বোঝাপড়া অসাধারণ। তারা দু’জন এমনভাবে কাজ করেন যে একে অন্যের সম্পূরক। তাদের কাজের ধরন, রুচিবোধ, চিন্তা চেতনা সবসময় সবার থেকে একটু আলাদা। এই সময়ে এসেও তারা আলাদা, দর্শকের সময়োপযোগী চাহিদাকে মাথায় রেখে কাজ করার চেষ্টা করছেন। আর এতে আমার বিপরীতে অভিনয় করছেন অমিত হাসান। তার সঙ্গে সম্পর্কটা পারিবারিক। তিনিও খুব ভালো একজন অভিনেতা এবং যথারীতি তার চরিত্রে তিনি ভালো অভিনয় করার সর্বোচ্চ চেষ্টা করেন।’

অমিত হাসান বলেন, ‘মৌসুমীর সঙ্গে আমার সম্পর্কটা এত চমৎকার যে, গল্প, আড্ডার মধ্যদিয়ে চমৎকারভাবে কাজটা কখন শেষ হয়ে যায় তা টেরই পাওয়া যায় না। মৌসুমী কখনই রিহার্সেলে চূড়ান্ত অভিনয় করেন না। আমিও তাকে দেখে এটা শিখেছি। যে কারণে দৃশ্য ধারণের সময় মৌসুমী যে প্রাণবন্ত অভিনয় করেন, তার কাউন্টার দেয়ার চেষ্টা করি।’ ‘নায়ক’ চলচ্চিত্রে নায়কের ভূমিকায় আছেন বাপ্পী চৌধুরী।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2024  Ekusharkantho.com
Technical Helped by Titans It Solution