রবিবার, ১৯ মে ২০২৪, ০৪:২৫ অপরাহ্ন

শ্রীনগরে মসিউর রহমান মামুনের উঠান বৈঠক অব্যাহত

মোঃ রেজাউল করিম রয়েল, শ্রীনগর (মুন্সীগঞ্জ) প্রতিনিধি:: মুন্সীগঞ্জ জেলার শ্রীনগর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক মোঃ মসিউর রহমান মামুনের উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার বিকেলে উপজেলার ভাগ্যকুল ইউনিয়নের ৬ নং ওয়ার্ডবাসীর উদ্যোগে এই উঠান বৈঠক অনুষ্ঠিত হয়।

ভাগ্যকুল ইউনিয়ন পরিষদের ৬ নং ওয়ার্ড মেম্বার শাহ আলম সারেং এর সভাপতিত্বে উঠান বৈঠকে বক্তব্য রাখেন আসন্ন ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে, শ্রীনগর উপজেলা পরিষদ চেয়ারম্যান পদপ্রার্থী মসিউর রহমান মামুন।

তিনি বলেন, বিগত ৫ বছর ধরে উপজেলা পরিষদ চেয়ারম্যানের দায়িত্ব পালন করছি। জনগণের সাথে আমার ওয়াদা ছিল আমি নিজে দূর্ণীতি করব না এবং দূর্ণীতিবাজদের প্রশ্রয় দেবো না। আশা করি জনগণের কাছে ওয়াদার বরখেলাপ করিনি ও আগামীতে সততা, নিষ্ঠার সাথে যেন দায়িত্ব পালন করতে পারি এজন্য পুনরায় আপনাদের সমর্থন চাই।উপজেলা পরিষদের অসমাপ্ত উন্নয়নমূলক কাজ সমাপ্ত করতে আপানাদের সকলকে পাশে চাই। আসন্ন শ্রীনগর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদ প্রার্থী হিসেবে আপনাদের সকলের দোয়া, সমর্থন ও ভোট আশা করছি।

এসময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন যুবলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক সাংগঠনিক সম্পাদক এমরান হোসেন খান, বর্তমান সাংগঠনিক সম্পাদক মসিউর রহমান চপল, ভাগ্যকুল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মনোয়ার হোসেন শাহাদাৎ, শ্যামসিদ্ধি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জিএস নাজির হোসেন, রাঢ়ীখাল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বারেক খাঁন বারি, বাঘড়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান নুরুল ইসলাম, পাটাভোগ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হামিদুল্লাহ খাঁন মুন প্রমুখ।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2024  Ekusharkantho.com
Technical Helped by Titans It Solution