রবিবার, ১৯ মে ২০২৪, ০৮:২২ অপরাহ্ন

বিশ্বনাথ উপজেলা বিএনপির সভাপতি ও সম্পাদক কারাগারে

বিশ্বনাথ (সিলেট) প্রতিনিধি : সিলেটের বিশ্বনাথ উপজেলা বিএনপির সভাপতি ও সাধারণ সম্পাদককে কারাগারে পাঠিয়েছেন আদালত। বিশেষ ক্ষমতা আইনে পুলিশের করা একটি মামলায় বৃহস্পতিবার (২১ মার্চ) দুপুরে আদালতে হাজির হয়ে বিএনপি ও সহযোগী সংগঠনের ২২ জন নেতাকর্মী জামিন আবেদন করেন।

তবে অন্য সকলের জামিন মঞ্জুর হলেও তাদের দু’জনের জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন সিলেট জেলা ও দায়রা জজ। বিষয়টি নিশ্চিত করেছেন বাদী পক্ষের আইনজীবী অ্যাডভোকেট খালেদ হোসেন।

দলীয় সূত্রে জানা গেছে, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের আগে বিশ্বনাথ থানা পুলিশ বাদী হয়ে মশাল মিছিল ও ফটকা ফুটানোর অভিযোগে উপজেলা বিএনপির ১৫০ জন নেতাকর্মীর বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইনে মামলা করে।

এ মামলায় হাইকোর্ট থেকে জামিন নেন আসামিরা। জামিনের মেয়াদ শেষে বৃহস্পতিবার (২১ মার্চ) দুপুরে সিলেট জেলা দায়রা জজ আদালতে হাজির হয়ে জামিনের আবেদন করেন সভাপতি-সম্পাদকসহ উপজেলা বিএনপির ২২ নেতাকর্মী।

শুনানি শেষে অন্যদের জামিন মঞ্জুর করলেও উপজেলা বিএনপির সভাপতি গৌছ খান ও সাধারণ সম্পাদক লিলু মিয়ার জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন বিচারক। পরে তাদের জেলা কারাগারে পাঠানো হয়।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2024  Ekusharkantho.com
Technical Helped by Titans It Solution