রবিবার, ১৯ মে ২০২৪, ১০:২০ অপরাহ্ন

বিট পুলিশিং সফল করি, অপরাধ মুক্ত সমাজ গড়ি

খালিশপুর (খুলনা) প্রতিনিধি : মঙ্গলবার সকাল ১১টায় খুলনা খালিশপুর ৯ নং ওয়ার্ডস্থ আফজালের মোড়।১ নং বিট পুলিশিং কার্যালয়ে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন সুস্থ ও ভোটার উপস্থিতি বিষয়ে মত বিনিময় সভ অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে বিট পুলিশ ও পুলিশিং কমিটির সকলকে সুষ্ঠু নিরপেক্ষ নির্বাচনের নির্দেশনার দিক সহ অপরাধ মুক্ত সমাজ গড়তে মাদক, নারী নির্যাতন, এলাকার আইন শৃঙ্খলা, নির্বাচনে ভোটারদের নিরাপত্তা বিষয় আলোচনা করা হয়। এখানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খুলনা মেট্রোপলিটনের অতিরিক্ত পুলিশ কমিশনার সোনালী সেন।

তিনি এলাকার সকল ভোটারদের ভোটের মাঠে যেতে শতভাগ নিরাপত্তা নির্ভয়তার আশ্বাস দেন তিনি আরো বলেন, যদি কেউ ভোট দিতে যেতে নিষেধ করে বা বাধা দেয় তাহলে সঙ্গে সঙ্গে হট লাইন নাম্বারে ফোন করে জানিয়ে দিতে।পাশাপাশি এলাকার অপরাধ নির্মূলের ক্ষেত্রে মাদক বিক্রেতা বিশৃঙ্খলা করি ও এলাকার নারী নির্যাতনকারী বিরুদ্ধে তিনি তথ্য দিতে বলেন।এবং এদেরকে সমাজ থেকে বয়কট করার নির্দেশ দেন।

পুলিশ কমিশনারের এরূপ আচরণে এলাকার সাধারণ জনগণের মনে ব্যাপক আশা ও নির্ভয় সৃষ্টি হয়েছে। এতে করে সাধারণ জনগণের মুখে হাসি ফুটেছে। এছাড়া অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন খালিশপুর থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আনোয়ার হোসেন, তিনিও আগামী ৭ই জানুয়ারি সকলকে ভোটের মাঠে গিয়ে ভোট দেওয়ার জন্য অনুপ্রেরণা যোগায় পাশাপাশি তিনি এলাকার মাদক ইভটিজিং ও বাল্যবিবাহ সম্বন্ধে থানায় সাথে সাথে সংবাদ দিতে অনুরোধ জানান।

এ ছাড়াও উপস্থিত ছিলেন, এস আই ইয়াছিন, এস আই সাইফুল সহ দুর্নীতি দমন এর তথ্য প্রকাশকারী সংস্থা ও বি বি সি নিউজ ২৪ বিডি এর খুলনা বিভাগীয় প্রধান নাহিদা আক্তার লাকি বীর মুক্তিযোদ্ধা ওয়াদুদ মল্লিক , আবুল কালাম আজাদ, হায়দার মোল্লা, খসরু, প্রিন্স পুতুল, হাসনা, রেবা সহ এলাকার পুলিশিং কমিটির সভাপতি সাধারণ সম্পাদক, এলাকার সকল গন্যমান্য ব্যক্তিগণ উপস্থিত ছিলেন ।

হট লাইন ঠিকানা ও নাম্বার
বিট পুলিশং সফল করি, অপরাধ মুক্ত সমাজ গড়ি ওপেন হাউজ ডে এর বিট ইনচার্জ মো: ইয়াছিন খাঁন এস আই খালিশপুর থানা হট লাইন নাম্বার ০১৩২০০৫৮৫২৫

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2024  Ekusharkantho.com
Technical Helped by Titans It Solution