রবিবার, ১৯ মে ২০২৪, ০৭:০৬ অপরাহ্ন

বরিশালে আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষে ৭ জন আহত

নিজস্ব প্রতিবেদক, একুশের কন্ঠ : আধিপত্য বিস্তারের জের ধরে বরিশালের হিজলা উপজেলায় আওয়ামী লীগের দুই পক্ষের সংঘর্ষে ৭ জন আহত হয়েছে।  স্থানীয় স্বতন্ত্র সংসদ সদস্য পংকজ নাথ ও আওয়ামী লীগের আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ড. শাম্মি আহমেদ অনুসারীদের মধ্যে মঙ্গলবার দুপুরে এই সংঘর্ষ হয় বলে জানিয়েছেন স্থানীয়রা।

আহতরা হলেন উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক আম্মান হাওলাদার, কর্মী মাসুদ সিকদার, মো. আনিচ, বরকত সিকদার, আলমগীর হাওলাদার, সোলায়মান হাওলাদার ও সোয়েব হাওলাদার। এর মধ্যে প্রথম চারজন পংকজ নাথ অনুসারী এবং শেষোক্ত তিনজন ড. শাম্মি অনুসারী বলে জানা গেছে।

হিজলা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বড়জালিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এনায়েত হোসেন হাওলাদার জানান, সংসদ নির্বাচনে বরিশাল-৪ (হিজলা-মেহেন্দিগঞ্জ) আসনে আওয়ামী লীগের প্রার্থী না থাকায় তারা স্বতন্ত্র প্রার্থী পংকজ নাথের পক্ষে কাজ করেন। এতে ড. শাম্মী অনুসারীরা তাদের উপর ক্ষুব্ধ ছিলো। উপজেলা সদরের রেমিডি মেডিকেল সার্ভিসেস ক্লিনিকে এক রোগীকে রক্ত দিতে যায় আওয়ামী লীগ কর্মী মাসুদ সিকদার। রক্ত দিয়ে বের হওয়ার পর শাম্মি অনুসারীরা তার উপর হামলা চালায়। তারা তাকে বেদম মারধর করে। খবর পেয়ে তার ছেলে আম্মান হাওলাদার সেখানে গেলে তার উপর হামলা চালানো হয়। এ সময় উভয় পক্ষের মধ্যে সংঘর্ষে ৭ জন আহত হয়।

এ ব্যাপারে বড়জালিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ড. শাম্মির অনুসারী হিরন হাওলাদার বলেন, সোমবার কলেজে এনায়েত হাওলাদারের লোকজন তাদের অপমান করে। এক ক্লিনিকে তার দুই ভাই ও ভাতিজাসহ তাদের অনুসারীদের উপর হামলা চালায়। হামলা প্রতিহত করতে গেলে সংঘর্ষ বাধে। এতে তার দুই ভাই ও ভাতিজা গুরুতর আহত।

হিজলা থানার ওসি জুবাইর আহমেদ জানান, দুই গ্রুপের হামলা-সংঘর্ষে ৭ জন আহত হয়েছে। তাদের বরিশাল শের-ই বাংলা মেডিকেল হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় কোন পক্ষ থানায় অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2024  Ekusharkantho.com
Technical Helped by Titans It Solution