রবিবার, ১৯ মে ২০২৪, ০৭:২১ অপরাহ্ন

ফেঞ্চুগঞ্জের তজমুল আলী চত্বরে এমপি হাবিবের পক্ষে ইফতার বিতরণ

নিজস্ব প্রতিবেদক, সিলেট।।
সিলেট-৩ আসনের সংসদ সদস্য হাবিবুর রহমান হাবিবের উদ্যোগে সুবিধাবঞ্চিত শিশু ও পথচারীদের মধ্যে মাসব্যাপী ইফতার বিতরণ কর্মসূচির ১৬তম দিনে তাঁর পক্ষে ফেঞ্চুগঞ্জ উপজেলার মাইজগাঁও ইউনিয়নের তজমুল আলী চত্বরে ইফতার বিতরণ করা হয়েছে। বুধবার (২৭ মার্চ) বিকাল ৫ ঘটিকায় প্রায় দুইশত সুবিধাবঞ্চিত শিশু ও পথচারীদের মধ্যে এই ইফতার বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, ফেঞ্চুগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি মীর শাখাওয়াত হোসেন তরু, সাংগঠনিক সম্পাদক আব্দুল হাই খছরু, প্রচার সম্পাদক শেখ এনামুল হক, ১ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হেলাল উদ্দিন শামীম, আওয়ামী লীগ নেতা মীর মোশাররফ হোসেন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সহ সভাপতি শেখ মিজানুর রহমান স্বপন, উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক মাহবুবুল ইসলাম চৌধুরী মিছলু, পারভেজ আহমদ।

আরও উপস্থিত ছিলেন, উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক রেজান আহমদ শাহ্, যুগ্ম আহ্বায়ক নাঈমুর রহমান নাঈম, শেখ মাআদুল হক, দেওয়ান ফাহিম, কাবিলুর রহমান সোহেল, খালেদুর রহমান লিটন, যুবলীগ নেতা শেখ জুমাদ আহমদ, আলাল হোসেন, দেওয়ান জনি, হৃদয় আহমদ প্রমুখ।

একই সময়ে দক্ষিণ সুরমা উপজেলায় সংসদ সদস্য হাবিবুর রহমান হাবিবের স্থানীয় কার্যালয় ও বালাগঞ্জ উপজেলার বোয়ালজুর ইউনিয়নের কালিবাড়ি বাজারে তাঁর পক্ষে ইফতার বিতরণ করা হয়। পুরো রমজান মাসব্যাপী এই কার্যক্রম চলমান থাকবে। -প্রেস বিজ্ঞপ্তি

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2024  Ekusharkantho.com
Technical Helped by Titans It Solution