রবিবার, ১৯ মে ২০২৪, ০৪:৩০ অপরাহ্ন

ঠাকুরগাঁওয়ে ১৮৫ টি ভোট কেন্দ্র আনসার ও ভিডিপি সদস্যদের বাছাই কার্যক্রম সম্পূর্ণ

জয় মহন্ত অলক, ঠাকুরগাঁও প্রতিনিধি ।।
আসছে আগামী ২১ মে ২০২৪ দ্বিতীয় পর্যায়ে উপজেলা পরিষদ নির্বাচনে ঠাকুরগাঁও সদর উপজেলায় ২২ টি ইউনিয়ন ও একটি পৌরসভায় ১৮৫ টি ভোট কেন্দ্র আইন শৃঙ্খলা রক্ষার কাজে আনসার ও ভিডিপি সদস্যদের বাছাই কার্যক্রম অনুষ্ঠান সম্পূর্ণ করা হয়েছে।

সকাল থেকে শুরু করে বিকেল পর্যন্ত দিনব্যাপী ঠাকুরগাঁও জেলা কমান্ড্যান্ট এর কার্যালয়ে আনসার ও ভিডিপি প্রশিক্ষণ মাঠে জেলা কমান্ড্যান্ট মিনহাজ আরেফিন এর কঠোর নির্দশনায় ১৮৫ টি ভোট কেন্দ্রের সুষ্ঠু ভোট পরিচালনার লক্ষ্যে ২৪০৫ জন প্রশিক্ষণপ্রাপ্ত নারী ও পুরুষ আনসার ও ভিডিপি সদস্যদের সুষ্ঠুভাবে বাছাই এর কাজ সম্পূর্ণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন, ঠাকুরগাঁও আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর সহকারী জেলা কমান্ড্যান্ট ফারুক হোসেন, সদর উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা রশিদুল ইসলাম, সদর উপজেলা আনসার ও ভিডিপি প্রশিক্ষক প্রবীর কুমার রায়, পীরগঞ্জ উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা হারুন অর রশিদসহ অন্যান্যরা।

এ সময়, আনসার ও ভিডিপি জেলা কমান্ড্যান্ট মিনহাজ আরেফিন বলেন সদর উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে প্রশিক্ষণপ্রাপ্ত সদস্যদের বাছাই এর কাজ সম্পন্ন হয়েছে।
সদর উপজেলার ১৮৫ টি ভোটকেন্দ্রে আইনশৃঙ্খলা রক্ষার কাজে বরাবরের মতো এবারও কঠোর ভাবে দায়িত্ব পালন করবে আনসার ও ভিডিপি সদস্যরা। সুষ্ঠু ও সুন্দর ভোট উপহার দেয়ার জন্য প্রস্তুত রয়েছে তারা।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2024  Ekusharkantho.com
Technical Helped by Titans It Solution