রবিবার, ১৯ মে ২০২৪, ০৭:৫৯ অপরাহ্ন

খুলনায় ব্যবসায়ী নেতাকে গুলি করে হত্যা

এস আর সোহেল, খুলনা ব্যুরো:: খুলনায় শেখ আনসার আলী নামে এক ব্যবসায়ী নেতাকে গুলি করে হত্যা করা হয়েছে।

শুক্রবার জুমার নামাজের পর নগরীর খানজাহান আলী থানাধীন শিরোমনি এলাকার লিন্ডা ক্লিনিকের সামনে সন্ত্রাসীরা তাকে গুলি করে পালিয়ে যায়।

নিহত শেখ আনসার আলী দিঘলিয়া উপজেলার আওয়ামী লীগের সাবেক সাংস্কৃতিক সম্পাদক ও স্থানীয় বাজার ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক ছিলেন। তিনি স্থানীয় বারাকপুর ইউনিয়নের প্রতিদ্বন্দ্বী ইউপি চেয়ারম্যান জাকির হত্যা মামলার আসামি।

পুলিশ ঘটনাস্থল থেকে দুই রাউন্ড গুলি উদ্ধার করেছে। নিহত আনসার শেখ পাশ্বা র্তী দিঘলিয়া উপজেলার বারাকপুর ইউনিয়নের চেয়ারম্যান জাকির হোসেন হত্যা মামলার আসামি ও লাখোহাটি গ্রামের বাসিন্দা। তিনি শিরোমণিতে পরিবারসহ ভাড়া থাকতেন। খানজাহান আলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামাল হোসেন হত্যাকা-ের সত্যতা নিশ্চিত করেন।

এলাকাবাসী ও পুলিশ জানায়, শুক্রবার দুপুরে আনসার শেখ জুম্মার নামাজ পড়ার জন্য ভাড়া বাড়ি থেকে শিরোমণি লিন্ডা ক্লিনিকের পেছনের মসজিদের উদ্দেশে বের হন। নামাজ শেষে দুপুর ২টার পর মসজিদ শেষে বাড়ির উদ্দেশে রওনা দেন। কিছুদুর যেতেই কয়েকজন সন্ত্রাসী তাকে লক্ষ্য করে ৪/৫ রাউ- গুলি ছোড়ে। তিনটি গুলি তার শরীরে বিদ্ধ হয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। খবর পেয়ে পুলিশ তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করে।

স্থানীয় সূত্রে জানা গেছে, নিহত আনসার শেখ দিঘলিয়া উপজেলা আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে সংশ্লিষ্ট ছিলেন। তিনি দিঘলিয়ার বারাকপুর ইউনিয়নের চেয়ারম্যান জাকির হোসেন হত্যা মামলার আসামি। তিনি বারাকপুর ইউনিয়নের উপনির্বাচনে চেয়ারম্যান পদে প্রার্থী ছিলেন। চেয়ারম্যান জাকির হোসেন হত্যাকা-ের পর থেকে আনসার শেখ নগরীর খানজাহান আলী থানার শিরোমণিতে বাসা ভাড়া নিয়ে বসবাস করতেন।

খানজাহান আলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামাল হোসেন বলেন, নিহত আনসার শেখের শরীরে তিনটি গুলির চিহ্ন রয়েছে। এছাড়া ঘটনাস্থল থেকে দুই রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে। আনসার শেখ দির্ঘদিন খানজাহান আলী থানার শিরোমনি এলাকায় ভাড়া বাসায় বসবাস করতেন। পূর্ব শত্রুতার জেরে এ হত্যাকা- ঘটেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

খুলনার পুলিশ সুপার মাহবুব হাসান বলেন, নিহত আনসার শেখ দিঘলিয়া উপজেলার বারাকপুর ইউনিয়নের চেয়ারম্যান জাকির হত্যা মামলার আসামি ছিলেন।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2024  Ekusharkantho.com
Technical Helped by Titans It Solution