মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৫:০৫ অপরাহ্ন

কুল-বিএসপিএ‘র বর্ষসেরার তালিকায় শান্ত, ইমরানুর ও রাকিব শান্ত, ইমরানুর ও রাকিব

স্পোর্টস রিপোর্টার ॥ বাংলাদেশ ক্রীড়ালেখক সমিতির (বিএসপিএ) বর্ষসেরা ক্রীড়াবিদ ২০২৩ সালের সংক্ষিপ্ত তালিকায় জায়গা করে নিয়েছেন ক্রিকেটার নাজমুল হোসেন শান্ত, ফুটবলার রাকিব হোসেন ও স্প্রিন্টার ইমরানুর রহমান।

পপুলার চয়েজ অ্যাওয়ার্ডের সংক্ষিপ্ত তালিকায় নাজমুল হোসেন শান্ত, ইমরানুর রহমান, শেখ মোরসালিনের সঙ্গে আছেন নারী ক্রিকেটার ফারজানা হক পিংকি। এই দুই বিভাগের বিজয়ীর নাম রোববার হোটেল সোনারগাঁওয়ে অনুষ্ঠানের দিন ঘোষণা করা হবে।

এছাড়া বর্ষসেরা পুরুষ ক্রিকেটার নাজমুল হোসেন শান্ত, বর্ষসেরা নারী ক্রিকেটার ফারজানা হক পিংকি, বর্ষসেরা ফুটবলার রাকিব হোসেন, বর্ষসেরা অ্যাথলেট ইমরানুর রহমান, সেরা বক্সার সেলিম হোসেন, সেরা শুটার কামরুন নাহার কলি, সেরা টেবিল টেনিস খেলোয়াড় রামহিম লিয়ন বম, উদীয়মান ক্রীড়াবিদ শেখ মোরসালিন (ফুটবল), বর্ষসেরা দল অনূর্ধ্ব-১৯ ক্রিকেট দল, সক্রিয় সংস্থা প্রাথমিক শিক্ষা অধিদপ্তর, বর্ষসেরা কোচ আলফাজ আহমেদ, বিশেষ সম্মাননা মনজুর হোসেন মালু, তৃণমূল সংগঠক মোয়াজ্জেম হোসেন (ভারোত্তোলন) ও সেরা সংগঠক হিসাবে মনোনীত হয়েছেন কাবাডি ফেডারেশনের সাধারন সম্পাদক ও ডিএমপি কমিশনার হাবিবুর রহমান।

এ বছর ১৬টি বিভাগে সর্বমোট ১৮জন বর্তমান ও সাবেক ক্রীড়াবিদ, সংগঠক এবং সংস্থাকে পুরস্কৃত করা হবে। থাকছে অর্থ পুরস্কারও। বৃহস্পতিবার বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশনের (বিওএ) ডাচ বাংলা ব্যাংক মিলনায়তনে এ উপলক্ষ্যে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে মনোনয়নপ্রাপ্তদের নাম ঘোষণা করেন বিএসপিএ-র সভাপতি রেজওয়ান উজ জামান রাজিব। এ সময় উপস্থিত ছিলেন স্কয়ার টয়লেট্রিজ লিমিটেডের প্রধান বিপণন কর্মকর্তা ড. জেসমিন জামান ও বিএসপিএ সাধারণ সম্পাদক মো. সামন হোসেন।

যারা ক্রীড়া পুরস্কারের জন্য মনোনীত হয়েছেন
বর্ষসেরা ক্রীড়াবিদ (মনোনীত) নাজমুল হোসেন শান্ত (ক্রিকেট), ইমরানুর রহমান (অ্যাথলেটিকস), রাকিব হোসেন (ফুটবল)।
পপুলার চয়েজ অ্যাওয়ার্ড নাজমুল হোসেন শান্ত (ক্রিকেট), ইমরানুর রহমান (অ্যাথলেটিকস), শেখ মোরসালিন (ফুটবল), ফারজানা হক পিংকি (ক্রিকেট)।

বর্ষসেরা পুরুষ ক্রিকেটার ॥ নাজমুল হোসেন শান্ত,

বর্ষসেরা নারী ক্রিকেটার ॥ ফারজানা হক পিংকি,

বর্ষসেরা ফুটবলার ॥ রাকিব হোসেন,

বর্ষসেরা অ্যাথলেট ॥ ইমরানুর রহমান,

সেরা বক্সার ॥ সেলিম হোসেন,

সেরা শুটার ॥ কামরুন নাহার কলি,

সেরা টেবিল টেনিস খেলোয়াড় ॥ রামহিম লিয়ন বম,

উদীয়মান ক্রীড়াবিদ ॥ শেখ মোরসালিন (ফুটবল),

বর্ষসেরা দল ॥ অনূর্ধ্ব-১৯ ক্রিকেট দল,

সক্রিয় সংস্থা ॥ পাথমিক শিক্ষা অধিদপ্তর,

বর্ষসেরা কোচ ॥ আলফাজ আহমেদ (ফুটবল),

বিশেষ সম্মাননা ॥ মনজুর হোসেন মালু,

তৃণমূল সংগঠক ॥ মোয়াজ্জেম হোসেন (ভারোত্তোলন) ও সেরা সংগঠক: হাবিবুর রহমান (কাবাডি)।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2024  Ekusharkantho.com
Technical Helped by Titans It Solution