বুধবার, ২৪ Jul ২০২৪, ০২:২৩ পূর্বাহ্ন

নারায়ণগঞ্জে বিএনপির ১১ নেতাকর্মী আটক

মো. আবদুল্লাহ আল মামুন, নারায়ণগঞ্জ:: বেগম খালেদা জিয়াকে অভ্যর্থনা জানানোর সময় বিএনপির সিনিয়র নেতাকর্মীসহ ১১ জনকে আটক করেছে পুলিশ।

আজ সোমবার সকালে সিলেট সফরে যাত্রা পথে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে অভ্যর্থনা জানাতে সড়কে অবস্থান নিলে সেখান থেকে তাদের আটক করে পুলিশ।

আটক ছয়জনের মধ্যে যুবদলের আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদ’কে আটক করা হয় আড়াইহাজারের পাঁচরুখী সিলেটমুখী সড়ক থেকে। এড. সাখাওয়াত হোসেন খানকে ও মাইনউদ্দিনকে আটক করা হয় সানারপাড় সড়ক থেকে। এছাড়া বাকি তিনজন হলেন- মহানগর বিএনপির আপ্যায়ন বিষয়ক সম্পাদক এড. আনোয়ার প্রধান, এড. মাইনউদ্দিন এবং দলের কর্মী ইসরাফিল ও জুয়েলকে আটক করা হয় শিমরাইল থেকে।

এদিকে রোববার রাত সাড়ে ১০ টায় নাসিক ৯নং ওয়ার্ড কাউন্সিলর ইসরাফিল প্রধানকেও তার বাসা থেকে আটক করে জেলা গোয়েন্দা পুলিশ।

জেলা পুলিশ জানায়, খালেদার বহরের নিরাপত্তা নিশ্চিতে পুরো নারায়ণগঞ্জ এলাকার সড়কে দায়িত্বরত পুলিশের বাধা ভেঙ্গে নেতাকর্মীরা অভ্যর্থনা জানাতে গেলে তাদের আটক করা হয়। সকাল ৭টার পর থেকেই ঢাকা-সিলেট মহাসড়কের নারায়ণগঞ্জ অংশে সাইনবোর্ড থেকে আড়াইহাজার পর্যন্ত বিপুলসংখ্যক পুলিশ মোতায়েন ছিল।

নারায়ণগঞ্জ জেলার অতিরিক্ত পুলিশ সুপার (‘ক’ সার্কেল) মো. শরফুদ্দিন গণমাধ্যমকে ওই ৭ বিএনপি নেতাকর্মীকে আটকের বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি আরো জানিয়েছেন, বিশৃঙ্খলাকারীদের কোন প্রকার ছাড় দেয়া হবে না। জনগনের নিরাপত্তা ও নির্বিগ্নে চলাফেরা নিশ্চিত করতে আমাদের অভিযান চলমান থাকবে।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2024  Ekusharkantho.com
Technical Helped by Titans It Solution