সোমবার, ১৭ Jun ২০২৪, ১২:৪৪ অপরাহ্ন

আমাকে হত্যার উদ্দেশ্যেই হামলা করা হয়েছিল : আইভী

ই-কণ্ঠ ডেস্ক রিপোর্ট:: নারায়ণগঞ্জে হকার উচ্ছেদের ঘটনাকে কেন্দ্র করে গতকাল মঙ্গলবার শামীম ওসমানের লোকজন যে হামলা চালিয়েছে তা মেয়র সেলিনা হায়াৎ আইভীকে হত্যা করার উদ্দেশ্যেই হয়েছিল বলে জানিয়েছেন মেয়র আইভী।

আজ বুধবার বিকালে নিজ কার্যালয়ে সংবাদ সম্মেলনে মেয়র আইভী এমন অভিযোগ করেন।

মেয়র আইভী বলেন, আমরা ফুটপাত দিয়ে প্রেসক্লাবের দিকে হেটে যাচ্ছিলাম। সেখানে হঠাৎ করেই মার খেলাম। এখানের দুই পক্ষের সংঘর্ষের কিছুই নাই। তিনি বলেন, আমি নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র আর তিনি হলেন (শামীম ওসমান) আওয়ামী লীগের সংসদ সদস্য। তিনি এমন কাজ কেন করলেন এমন প্রশ্ন রাখেন মেয়র আইভী।

গতকাল ফুটপাতে হকার বসানো নিয়ে মেয়র সেলিনা হায়াৎ আইভী এবং সংসদ সদস্য এ কে এম শামীম ওসমানের দ্বন্দ্বে দুই পক্ষের সংঘর্ষে রণক্ষেত্রে রূপ নেয় নারায়ণগঞ্জ শহরের চাষাঢ়া। সংঘর্ষের সময় বিকালে প্রতিপক্ষের ঢিলের মুখে পড়লেও আইভীর সমর্থকরা ঢাল বানিয়ে তাকে রক্ষা করে। হামলার জন্য সরাসরি শামীম ওসমানকে দায়ী করেন মেয়র আইভী।

অন্যদিকে শামীম ওসমানের দাবি, হকারদের বসাকে কেন্দ্র করে উসকানি দিয়ে গন্ডগোল বাঁধানো হয়েছে। নারায়ণগঞ্জে আওয়ামী লীগের দুই নেতা শামীম ও আইভীর দ্বন্দ্ব বহু পুরনো। গত ২৫ ডিসেম্বর সিটি করপোরেশন ফুটপাত দখলমুক্ত করতে নামলে হকারদের পক্ষে নামেন শামীম।

হকারদের বসতে না দিলে আইভীকে দেখে নেওয়ার হুমকিও সোমবার দিয়েছিলেন শামীম। উচ্ছেদ হকারদের মঙ্গলবার বিকাল থেকে বসানোর ঘোষণাও দিয়েছিলেন তিনি।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2024  Ekusharkantho.com
Technical Helped by Titans It Solution