বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০২:৩৬ পূর্বাহ্ন

৩০ জানুয়ারি থেকে শেখ হাসিনার নির্বাচনি প্রচারণা শুরু

ই-কণ্ঠ ডেস্ক রিপোর্ট:: আওয়ামী লীগের সভানেত্রী শেখ হাসিনা আগামী ৩০ জানুয়ারি থেকে আনুষ্ঠানিকভাবে নির্বাচনি প্রচারণা শুরু করবেন। ওইদিন সিলেটে জনসভা থেকে দলীয় প্রার্থীদের পক্ষে নৌকা প্রতীকে ভোট চাইবেন তিনি। এ তথ্য নিশ্চিত করেছেন অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত।

বৃহস্পতিবার (২৫ জানুয়ারি) সচিবালয়ে নিজের ৮৫তম জন্মদিন উপলক্ষে আয়োজিত এক অনুষ্ঠানে তিনি খবরটি দিয়েছেন।

জানা যায়, আগামী ৩০ জানুয়ারি সিলেটে হযরত শাহজালাল (রহ.) ও শাহপরাণের (রহ.) মাজার জিয়ারত করবেন প্রধানমন্ত্রী। এরপর আলিয়া মাদ্রাসা মাঠে সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগের জনসভায় অংশ নেবেন বঙ্গবন্ধুকন্যা। এটাই হতে যাচ্ছে আগামী সংসদ নির্বাচনকে সামনে রেখে তার প্রথম জনসভা। বিমানের ফ্লাইটে চড়ে সিলেটে যাবেন তিনি।

গত ৬ জানুয়ারি দলের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সভায় আগামী জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে বিভাগীয় শহরগুলোতে দলের সভাপতির সাংগঠনিক সফরের সিদ্ধান্ত হয়। নির্বাচনি বছরের প্রথম সাংগঠনিক সফর সিলেট থেকে শুরু করার আগ্রহ ব্যক্ত করেন প্রধানমন্ত্রী।

এদিকে, আগামী নির্বাচনে প্রার্থী হতে চান না বলে জানিয়েছেন অর্থমন্ত্রী। তিনি বলেছেন, ‘আগামী সংসদ নির্বাচনে আমি প্রার্থী হতে চাই না। অবসর সময় কাটাতে চাই। তবে প্রধানমন্ত্রী শেখ হাসিনা চাইলে না করার সুযোগ থাকে না। এ বিষয়ে আগামী এপ্রিলে জানাতে পারব।’

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2024  Ekusharkantho.com
Technical Helped by Titans It Solution