সোমবার, ০৪ ডিসেম্বর ২০২৩, ০৮:৪৬ পূর্বাহ্ন

২৫ জানুয়ারি মুক্তি পাচ্ছে ‘পদ্মাবত’

বিনোদন ডেস্ক:: অবশেষে মুক্তি পেতে যাচ্ছে বহুল আলোচিত, সমালোচিত ও বিতর্কিত মুম্বাই ছবি ‘পদ্মাবত’। মাসাধিককালেরও বেশি সময়ের হিংসাত্মক প্রতিবাদের পর অবশেষে সব জল্পনার অবসান ঘটিয়ে আগামী সপ্তাহেই প্রেক্ষাগৃহে মুক্তি পেতে যাচ্ছে এই ছবিটি। প্রযোজনা প্রতিষ্ঠানের পক্ষ থেকে বিষয়টি নিশ্চিত করা হয়েছে।

আগামী ২৫ জানুয়ারি রিলিজ হচ্ছে পদ্মাবত। গতকাল সর্বভারতীয় নানা দৈনিক ও সাময়ীকিতে পুরো পাতাজুড়ে ছবিটির বিজ্ঞাপন প্রচারিত হয়। পাঁচটি অভিযোগকে অতিক্রম করে অবশেষে মুক্তির স্বাদ পেতে যাচ্ছে বহু প্রতীক্ষিত এই চলচ্চিত্র।

উল্লেখ্য, গত ডিসেম্বরে মুক্তির কথা ছিল পদ্মাবত-এর। কিন্তু রানি পদ্মাবতীর সাথে সমসাময়িক মুসলিম রাজা আলাউদ্দিন খিলজির ‘অপ্রয়োজনীয়’ ও ‘ভুল’ প্রেমের দৃশ্যের চিত্রায়নের অভিযোগ তোলে বিভিন্ন হিন্দু ও রাজপুত সংগঠন। তাদের মতে ওই দৃশ্য ওই ছবির জন্য মোটেও প্রয়োজন ছিল না। এতে চিতরের বীর রানি পদ্মাবতীর সম্মানহানি হয়েছে।

সমস্ত অভিযোগ খণ্ডন করে ছবিটির পরিচালক সঞ্জয় লীলা বনসালি বলেন, ছবিটি নির্মিত হয়েছে ষোড়শ শতকের সুফি কবির একটি ফিকশন অবলম্বনে। সেই ফিকশনটির নাম পদ্মাবত। শেষ পর্যন্ত তাই ছবির নাম বদলে রাখা হয় পদ্মাবত। একরকম বাধ্য হয়েই পরিচালক কাজটি করেন, কেননা তাঁর পছন্দের নামটি কিন্তু ছিল পদ্মাবতী। যাই হোক, শেষ পর্যন্ত আলোর মুখ দেখছে পদ্মাবত। সূত্র : এএফপি

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020  E-Kantha24
Technical Helped by Titans It Solution