বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৩:০৫ পূর্বাহ্ন

হাসপাতালে সাকিব, ব্যাট করতে পারবেন না!

স্পোর্টস ডেস্ক:: সাকিবের খেলা নিয়ে তৈরি হয়েছে অনিশ্চয়তা। ফিল্ডিংয়ের সময় আঙুলে আঘাত পাওয়ায় তাকে নেওয়া হয়েছে অ্যাপোলো হাসপাতালে। স্ক্যান রিপোর্ট পাওয়ার পরই জানা যাবে চোটের আসল অবস্থা। যদিও বিসিবি চিকিৎসক দেবাশিষ চৌধুরী তার ব্যাট করার সম্ভাবনা কমই দেখছেন।

অাজ শনিবার শ্রীলঙ্কার বিপক্ষে ফাইনাল ম্যাচে ফিল্ডিং করতে গিয়ে বাঁ হাতের কনিষ্ঠ আঙুলে আঘাত পান সাকিব। শুরুতে মাঠে চিকিৎসা নিলেও পরে বেরিয়ে আসেন তিনি। ড্রেসিং রুমে কিছুক্ষণ বরফ দিয়ে রাখার পর হাসপাতালে নেওয়া হয়েছে এই অলরাউন্ডারকে।

ফিল্ডিংয়ের শেষ দিকের ঘটনা হওয়ায় বোলিংয়ে খুব একটা প্রভাব ফেলেনি। তবে তার ব্যাটিং নিয়ে তৈরি হয়েছে সংশয়। সাকিব ব্যাট করতে চাইলেও চোটের অবস্থা খুব একটা সুবিধার নয় বলেই জানিয়েছেন বিসিবির চিকিৎসক দেবাশিষ। চোট সম্পর্কে তিনি বলেছেন, ‘অ্যাপোলো হাসপাতালে পাঠানো হয়েছে সাকিবকে। এক্স-রে করানো হবে। ও মাঠে নামতে চাচ্ছে। যদিও আমার ধারণা আজকের (বাংলাদেশ-শ্রীলঙ্কা) ম্যাচে ও খেলতে পারবে না। যদি আঙুলে সেলাই লাগে, তাহলে খেলার কোনও সম্ভাবনাই নেই।’

৪২তম ওভারের প্রথম বলে ফিল্ডিং করতে গিয়ে লাফ দিয়েছিলেন সাকিব। তখনই আঘাত পান আঙুলে। তার জায়গায় ইনিংসের বাকি সময়টায় ফিল্ডিং করেছেন নাসির হোসেন।

৪ উইকেট নিতে পারলে আন্তর্জাতিক ক্রিকেটে ১০,০০০ রান ও ৫০০ উইকেট নেওয়ার অনন্য রেকর্ডের ভাগীদার হতেন সাকিব। ক্রিকেট বিশ্বে এই রেকর্ড আছে কেবল দুজনের। দক্ষিণ আফ্রিকার অলরাউন্ডার জ্যাক কালিস ও পাকিস্তানের অলরাউন্ডার শহীদ আফ্রিদির পর তৃতীয় ক্রিকেটার হিসেবে সাকিবের সামনে এই কীর্তি গড়ার সুযোগ। কিন্তু ইনজুরির কারণে শনিবার পুরো সময় বোলিং করতে পারেনি তিনি। ৫ ওভারে ২০ রান খরচ করে উইকেটশূন্য ছিলেন বিশ্বসেরা এই অলরাউন্ডার।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2024  Ekusharkantho.com
Technical Helped by Titans It Solution