সোমবার, ১৭ Jun ২০২৪, ১২:৪৭ অপরাহ্ন

স্ত্রী ও ২ ছেলেকে হত্যা করে মাটিচাপা দিয়ে রাখেন আলী হোসেন

ময়মনসিংহ প্রতিনিধি:: ময়মনসিংহের ত্রিশালে উদ্ধার হওয়া তিন লাশের পরিচয় শনাক্ত হয়েছে। তারা হলেন- আমেনা খাতুন (২৫) এবং তার দুই ছেলে আবু বক্কর সিদ্দিক (৪) ও আনাস (২)।

মঙ্গলবার (২১ মে) রাতে মরদেহের পরিচয় শনাক্ত করে পুলিশ। নিহতরা রামপুর ইউনিয়নের কাকচর নয়াপাড়া গ্রামের আলী হোসেনের স্ত্রী-সন্তান।

পুলিশ জানায়, অভাব অনটনের সংসার ছিল নিহত আমেনা ও আলী হোসেনের। বিভিন্ন বিষয় নিয়ে তাদের সংসারে ঝগড়াঝাটি লেগেই থাকত। বিভিন্ন ব্যক্তি ও এনজিওর কাছ থেকে ঋণ নিয়ে দেনাগ্রস্ত ছিলেন তারা।

গত বৃহস্পতিবার (১৬ মে) রাতে ঋণের কিস্তি দেয়া নিয়ে ওই দম্পতির ঝগড়া হয়। এরপর রাতের কোনো একসময় স্ত্রী ও দুই ছেলেকে হত্যা করেন আলী হোসেন। পরে রাতের কোন এক সময় পার্শ্ববর্তী একটি নির্জনস্থানে লাশগুলো মাটিচাপা দিয়ে রাখেন তিনি।

ঘটনার ছয় দিন পর শেয়ালে গর্ত থেকে একটি শিশুর লাশ টেনে বে ‍ৃ করে নিয়ে এলে বিষয়টি নজরে আসে স্থানীয়দের। তারা থানায় খবর দিলে ঘটনাস্থল থেকে মা ও দুই সন্তানের লাশ উদ্ধার করে পুলিশ।

ত্রিশাল থানার উপ-পরিদর্শক (এসআই) হুমায়ুন কবীর বলেন, ‘তিনজনকে হত্যার ঘটনায় নিহত আমেনার মা হামিদা খাতুন মামলা করেছেন। ঘটনার পর থেকে আলী হোসেন পলাতক রয়েছেন।’

তিনি বলেন, ‘ঘাতক আলী হোসেন একটি হত্যা মামলার আসামি। ২০১২ সালে একটি হত্যা মামলায় ৭ বছর জেল খাটেন তিনি।’

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2024  Ekusharkantho.com
Technical Helped by Titans It Solution