বুধবার, ২৪ Jul ২০২৪, ০৩:০২ পূর্বাহ্ন

সিলেট থেকে শুরু হলো নির্বাচনি প্রচারণা: প্রধানমন্ত্রী

ই-কণ্ঠ ডেস্ক রিপোর্ট:: সিলেট থেকে আওয়ামী লীগের আগামী নির্বাচনের প্রচারণা শুরুর ঘোষণা দিলেন দলটির সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

আজ মঙ্গলবার (৩০ জানুয়ারি) বিকালে সিলেট আলিয়া মাদ্রাসা মাঠে জেলা আওয়ামী লীগ আয়োজিত জনসভায় দেওয়া ভাষণে তিনি এ ঘোষণা দেন।

শেখ হাসিনা বলেন, ‘গত নির্বাচনে অংশ নেয়নি বিএনপি। তারা বরং নির্বাচন বানচালের চেষ্টা করেছিল। বর্তমানে বিএনপি-জামায়াত সারাবিশ্বে বাংলাদেশের ভাবমূর্তি নষ্ট করার চেষ্টা করে যাচ্ছে।’

তিনি আরও বলেন, ‘২০০১ সাল থেকে ২০০৭ সাল পর্যন্ত সময়ে বিএনপি-জামাত দেশে সন্ত্রাস ও হত্যাযজ্ঞ চালিয়েছে। জ্বালাও-পোড়াও-অগ্নি সন্ত্রাস চালিয়েছে। তাদের সময়েই দেশে জঙ্গিবাদের উদ্ভব হয়।’

সিলেট অঞ্চলের উন্নয়নে বর্তমান সরকারের নেওয়া নানা পদক্ষেপের চিত্র তুলে ধরে প্রধানমন্ত্রী বলেন, ‘ধাপে ধাপে এসব প্রকল্প বাস্তবায়ন করা হবে।’

এর আগে সকাল ১০টা ৪০ মিনিটে সিলেটের ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছান প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বিমানবন্দর থেকে তিনি সরাসরি হযরত শাহজালাল (রহ.) এর মাজার জিয়ারত করতে যান।

হযরত শাহজালাল (রহ.) এর মাজার জিয়ারত শেষে প্রধানমন্ত্রী হযরত শাহপরাণ (রহ.) ও হযরত গাজী বোরহান উদ্দিনের (রহ.) মাজার জিয়ারত করেন। মাজার জিয়ারত শেষে প্রধানমন্ত্রী সার্কিট হাউজে পৌঁছান। সেখান থেকে বেলা তিনটার দিকে তিনি জনসভায় যোগ দেন বলে জানা গেছে।

শুধু মাজার জিয়ারত ও নির্বাচনি প্রচারণা নয়, সিলেটবাসীর জন্য আজ তিনি ২০টি প্রকল্পের উদ্বোধন ও ১৮টি প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2024  Ekusharkantho.com
Technical Helped by Titans It Solution