বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ০৯:৪৬ পূর্বাহ্ন

সিলেটে জনসভা মঞ্চে প্রধানমন্ত্রী

ই-কণ্ঠ ডেস্ক রিপোর্ট:: সিলেট সরকারি আলিয়া মাদ্রাসা মাঠে আওয়ামী লীগ আয়োজিত জনসভায় যোগ দিয়েছেন প্রধানমন্ত্রী এবং আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা।

আজ মঙ্গলবার বেলা তিনটার দিকে তিনি জনসভায় যোগ দেন। এর আগে বেলা সোয়া একটার দিকে কোরআন তেলাওয়াতের মাধ্যমে আনুষ্ঠানিকভাবে শুরু হয় জনসভার কার্যক্রম।

প্রধান অতিথির বক্তব্যে প্রধানমন্ত্রী আগামী নির্বাচনে নৌকা মার্কায় ভোট চাইবেন। আগামী জাতীয় সংসদ নির্বাচনের আনুষ্ঠানিক প্রচার এখান থেকেই শুরু হবে।

সকাল ১০টা ৪০ মিনিটে প্রধানমন্ত্রী সিলেটে এসে পৌঁছেন। এরপর তিনি হজরত শাহজালাল রহ., হজরত শাহপরান রহ. ও গাজী বোরহান উদ্দিনের মাজার জিয়ারত করেন।

এর আগে প্রধানমন্ত্রী ১৪টি উন্নয়ন প্রকল্প উদ্বোধন এবং অপর ২৪টি প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন।

এই সফরে প্রধানমন্ত্রীর সঙ্গে রয়েছেন অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এবং আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের, কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরী ও আওয়ামী লীগের সিনিয়র নেতারা।

এদিকে জনসভা আনুষ্ঠানিকভাবে শুরু হওয়ার পর স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতারা বক্তব্য দিচ্ছেন।

মঙ্গলবার বেলা ১১টার পর থেকেই নগরীর বিভিন্ন সড়ক থেকে মিছিল নিয়ে নেতাকর্মীরা জনসভাস্থলে আসতে থাকেন। তারা ঢোল, ব্যান্ড পার্টি নিয়ে রঙ-বেরঙের ব্যানার-ফেস্টুনসহ জনসভাস্থলে আসেন।

চলতি বছরের শেষের দিকে অনুষ্ঠিত হবে আগামী জাতীয় সংসদ নির্বাচন। আর এপ্রিল কিংবা মে মাসে অনুষ্ঠিত হবে সিলেট সিটি করপোরেশন নির্বাচন। এই নির্বাচনে মনোনয়ন প্রত্যাশীদের অনুসারীদের উপস্থিতি চোখে পড়ার মতো। তারা নিজেদের নেতাদের সমর্থন দিয়ে দলের সিনিয়র নেতাদের দৃষ্টি আকর্ষণ করছেন।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2024  Ekusharkantho.com
Technical Helped by Titans It Solution