বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৩:৪৬ অপরাহ্ন

লালমনিরহাটে মাদক ও ট্রাকসহ ৪ মাদক ব্যবসায়ী আটক

লালমনিরহাট প্রতিনিধি॥ লালমনিরহাট জেলা শহরে অভিযান চালিয়ে ৫ কেজি গাঁজা, ৭৭৯ বোতল ফেন্সিডিল ও একটি ট্রাকসহ ৪ মাদক ব্যবসায়ীকে আটক করেছে ডিবি পুলিশ।

সোমবার (৫ ফেব্রুয়ারী) সকালে জেলা শহরের জেলা পরিষদ মোড় থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলো-হাতিবান্ধা উপজেলার গেন্দুকুড়ি এলাকার বেলাল হোসেনের ছেলে রাশেদুল ইসলাম (২৫), একই উপজেলার বড়ডাঙ্গা এলাকার মৃত কোরবান আলীর ছেলে মোঃ লিটন ওরফে সাবান আলী (৩০), ঢাকার সাভার উপজেলার আরকান এলাকার কপিল উদ্দিনের ছেলে আরিফ হোসেন (৩৫) ও একই উপজেলার তালবাগ এলাকার ধোনাই শেখের ছেলে শাহদৎ হোসেন (২৫)।

লালমনিরহাট ডিবি পুলিশের উপ সহকারী (এসআই) মিজানুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে এসআই আমিনুল ও সঙ্গীয় ফোর্সসহ পৌরসভার জেলা পরিষদ মোড় এলাকায় অভিযান চালানো হয়। অভিযানের এক পর্যায়ে পাটগ্রাম থেকে রংপুরগামী একটি ট্রাক আটক করে পুলিশ। পরে ট্রাকে তল্লাশী চালিয়ে অভিনব কায়দায় রাখা ৫ কেজি গাঁজা উদ্ধার করে ডিবি পুলিশ। এ সময় চালকসহ ওই ৪জনকে আটক ও ট্রাকটি জব্দ করা হয়।

অপরদিকে, ডিবি পুলিশের একই টিম সোমবার দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে আদিতমারী উপজেলার ভেলাবাড়ী ইউনিয়নের পূর্বশালমারা এলাকায় অভিযান পরিচালনা করে ৭৭৯ বোতল ফেন্সিডিল উদ্ধার করেন। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ীরা পালিয়ে যায়।

লালমনিরহাট পুলিশ সুপার এসএম রশিদুল হক ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ঘটনায় তাদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে পৃথক দুইটি মামলা দায়ের করা হয়েছে। দুপুরের পর আদালতের মাধ্যমে তাদেরকে জেল হাজতে প্রেরন করা হয়েছে। এছাড়া এজাহার নামীয় পলাতক আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2024  Ekusharkantho.com
Technical Helped by Titans It Solution