মঙ্গলবার, ১৬ Jul ২০২৪, ০২:৫৫ পূর্বাহ্ন

লালমনিরহাটে নিহত বাকপ্রতিবন্ধী পত্রিকা হকারের পরিবারের পাশে খোলা কাগজ

লালমনিরহাট প্রতিনিধিঃঃ
লালমনিরহাটে ট্রেন দুর্ঘটনায় নিহত বাকপ্রতিবন্ধী পত্রিকা হকার আমিনুল ইসলামের পরিবারকে বাছুরসহ একটি গাভী ও নগদ ৫ হাজার টাকা অনুদান দিয়েছে নীল সাগর গ্রুপ। ৯ফেব্রুয়ারী শুক্রবার দুপুর ১২টায় লালমনিরহাট প্রেসক্লাব চত্বরে দৈনিক খোলা কাগজ ও পরিবর্তন ডটকমের সম্পাদক ও প্রকাশক এবং নীল সাগর গ্রুপের চেয়ারম্যান প্রকৌশলী আহসান হাবীব লেলিন এর পক্ষ থেকে একটি বাছুরসহ গাভীটি হস্তান্তর করেন, খোলা কাগজের সার্কুলেশন ম্যানেজার মনির হোসেন, রংপুর অফিস প্রধান সুশান্ত ভৌমিক ও লালমনিরহাট প্রতিনিধি আনিছুর রহমান লাডলা।
এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, লালমনিরহাট সদর থানার পুলিশ পরিদর্শক (অপারেশন) মাহমুদুন্নবী, লালমনিরহাট প্রেসক্লাব সভাপতি মোফাখখারুল ইসলাম মজনু, সাধারণ সম্পাদক আহমেদুর রহমান মুকুল, প্রথম আলো প্রতিনিধি আব্দুর রব সুজন, প্রতিদিনের সংবাদ প্রতিনিধি জিন্নাতুল ইসলাম জিন্না, ডেইলি অবজারভার ও মাইটিভি প্রতিনিধি মাহফুজ সাজু, বণিক বার্তা প্রতিনিধি মোয়াজ্জেম হোসেন, আদিতমারী উপজেলা খোলা কাগজ প্রতিনিধি রেজাউল করিম রাজ্জাক, সাংবাদিক শাহজাহান সাজু, প্রথম খবর প্রতিনিধি শরিফুল ইসলাম রতন, লালমনিরহাট পত্রিকা এজেন্ট সাজিদ আলমসহ অন্যরা।
রংপুর অফিস প্রধান সুশান্ত ভৌমিক ও সার্কুলেশন ম্যানেজার মনির হোসেন বলেন, মর্মান্তিক ট্রেন দুর্ঘটনায় নিহত প্রতিবন্ধী পত্রিকার হকারের পরিবারের ভবিষ্যতের কথা বিবেচনা করে নীল সাগর গ্রুপ তাঁদের পাশে দাঁড়ানোর সিদ্ধান্ত নেয়। তারই ধারাবাহিকতায় আজ হতভাগ্য পরিবারটির ভরণপোষনের জন্য তাৎক্ষণিক সহায়তা হিসেবে এই বাছুর ও গাভীটি দেয়া হলো তাদের। যাতে করে ভবিষ্যতে তাঁরা গরু লালন পালন করে জীবিকা নির্বাহ করতে পারেন। এছাড়া নিহত হকারের স্কুল পড়–য়া সন্তানদের লেখাপড়ার খরচ বাবদ প্রতি মাসে চার হাজার করে টাকা দেয়ার সিদ্ধান্ত নিয়েছে নীল সাগর গ্রুপ তথা দৈনিক খোলা কাগজ ও পরিবর্তন ডট কম।
লালমনিরহাট প্রেসক্লাব সভাপতি মোফাখখারুল ইসলাম মজনু নীল সাগর গ্রুপের চেয়ারম্যান প্রকৌশলী আহসান হাবীব লেলিনের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, দুঃসময়ে হতভাগ্য পরিবাারটির পাশে দাড়িয়ে নীল সাগর গ্রুপ একটি মানবিক দৃষ্টান্ত স্থাপন করলো। আমরা প্রত্যাশা করি তাঁদের মতো দেশের অন্যান্য পত্রিকা প্রতিষ্ঠানও এই পরিবারটির পাশে দাঁড়াবে।
উল্লেখ্য, গত ২ ফেব্রুয়ারী বিকেলে লালমনিরহাট রেল স্টেশনে পত্রিকা বিক্রির সময় বাক প্রতিবন্ধী আমিনুল ইসলাম ট্রেনে কাটা পড়ে মার্মান্তিকভাবে মৃত্যুবরন করেন।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2024  Ekusharkantho.com
Technical Helped by Titans It Solution