মঙ্গলবার, ১৬ Jul ২০২৪, ০২:২৫ পূর্বাহ্ন

রোবট দিয়ে গ্রাহকসেবা চালু করল রবি

তথ্যপ্রযুক্তি ডেস্ক:: গ্রাহকসেবা দিতে কৃত্রিম বুদ্ধিমত্তার ইনটেলিজেন্ট হিউম্যানওয়েড বা সার্ভিস রোবট চালু করেছে মোবাইল ফোন অপারেটর রবি।

গত রোববার রাজধানীতে অপারেটরটির কর্পোরেট অফিসের এক্সপেরিয়েন্স সেন্টারে সার্ভিসবটটি উদ্বোধন করে বলে এক প্রেস বিজ্ঞপ্তিতে জানায়। রবি-সার্ভিসবটের সার্ভিস ফিচারগুলো তুলে ধরেন আসিফ নাইমুর রশীদ।

তিনি জানান, রবি-সার্ভিসবট একটি উদ্ভাবনী ট্রাই-পোলার প্রাইভেট ক্লাউড আর্কিটেকচার যা যে কোনো পরিবেশে স্মার্ট ও পারসোনালাইজড সেবা দিতে সক্ষম। এটি ব্যবহারকারীদের সঙ্গে স্বাভাবিক ভাব-আদান-প্রদান করতে পারে।

এর মাধ্যমে ইউজার ম্যানেজমেন্ট, কমিউনিকেশনস সাপোর্ট, রিমোট হার্ডওয়্যার কন্ট্রোল, ডেটা স্টোরেজ ও অন্যান্য সুবিধা পাওয়া যাবে। রবির ম্যানেজিং ডিরেক্টর অ্যান্ড সিইও মাহতাব উদ্দিন বলেন, কৃত্রিম বুদ্ধিমত্তা সমন্বিত রবি-সার্ভিসবটের উদ্বোধন স্পষ্টতই প্রমাণ করে ডিজিটাল কোম্পানি হিসেবে প্রতিষ্ঠার লক্ষ্যে এগিয়ে যাচ্ছে রবি।

এর মাধ্যমে গ্রাহককে মানসম্মত সেবা দেয়া সম্ভব হবে। সার্ভিসবট উদ্বোধনীতে আরও উপস্থিত ছিলেন রবির চিফ কর্পোরেট অ্যান্ড পিপল অফিসার মতিউল ইসলাম নওশাদ, চিফ ডিজিটাল সার্ভিসেস অফিসার শিহাব আহমেদসহ প্রমুখ।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2024  Ekusharkantho.com
Technical Helped by Titans It Solution