বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৫:৩৩ পূর্বাহ্ন

রাবি ক্যারিয়ার ক্লাবের আয়োজনে নবীন বরণ অনুষ্ঠিত

রাবি প্রতিনিধি:
রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ক্যারিয়ার ভিত্তিক সংগঠন রাবি ক্যারিয়ার ক্লাবের (আরইউসিসি) আয়োজনে নবীন বরণ অনুষ্ঠিত হয়েছে। ২৮ জানুয়ারী রোববার বিকেল ৩ টায় বিশ্ববিদ্যালয়ের কাজী নজরুল ইসলাম মিলনায়তে এই অনুষ্ঠানের আয়োজন করে সংগঠনটি।
অনুষ্ঠানে ক্যারিয়ার ক্লাবের সাংগঠনিক সম্পাদক আবু রায়হানের সঞ্চালনায় এবং সংগঠনটির বর্তমান সভাপতি শাহিনুর আহমেদ শাকিলের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য প্রদান করেন করেন বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ দপ্তরের প্রশাসক প্রফেসর ড. প্রভাষ কুমার কর্মকার, ক্যারিয়ার ক্লাবের উপদেষ্টা পরিসংখ্যান বিভাগের সহকারী অধ্যাপক মনিমুল হক, মার্কেটিং বিভাগের সহকারী অধ্যাপক মাজেদুল ইসলাম সুইট, হিসাববিজ্ঞান ও তথ্য ব্যবস্থাপনা বিভাগের সহকারী অধ্যাপক মো.ইমরান হোসাইন এবং ক্যারিয়ার ক্লাবের সাবেক সভাপতি সালেক আহমেদ সজীব প্রমুখ।
এসময় বক্তব্যে বক্তারা বলেন,‘তোমরা যারা আজকে এই বিশ্ববিদ্যালয়ে এসেছ তোমাদের ভাগ্য আর পরিশ্রম দিয়েই এটি অর্জন করেছ। বৈচিত্র্যতায় রাজশাহী বিশ্ববিদ্যালয় বাংলাদেশের নাম্বার ওয়ান। শুধু বিভাগীয় পড়াশোনা করলেই হবে না, এর পাশাপাশি অন্যান্য পড়াশোনাও করতে হবে। ক্যারিয়ার প্লানিংয়ের জন্য বিশ্ববিদ্যালয়ে বিভিন্ন সংগঠন আছে সেগুলোতে অংশগ্রহণের করতে হবে। এ সময় ক্যারিয়ার ক্লাবের বিভিন্ন কর্মকান্ডের কথাও তুলে ধরেন তারা।’
উল্লেখ্য, রাবি ক্যারিয়ার ক্লাব ২০১৩ সালে প্রতিষ্ঠিত হয়ে বর্তমান পর্যন্ত বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের জন্য ক্যারিয়ার গঠনমূলক সেমিনারের আয়োজনসহ নানা ধরণের কার্যক্রম পরিচালনা করে থাকে।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2024  Ekusharkantho.com
Technical Helped by Titans It Solution