বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৩:০৫ পূর্বাহ্ন

যেনতেন রায় দিলে দেশবাসী মানবে না : ফখরুল

ই-কণ্ঠ ডেস্ক রিপোর্ট:: বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়ার বিরুদ্ধে মিথ্যা মামলায় রায় দেয়া এতো সহজ নয় বলে হুঁশিয়ারি দিয়েছেন মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তিনি বলেন, খালেদা জিয়ার বিরুদ্ধে যেনতেন রায় দিলে দেশবাসী মেনে নেবে না। দেশের মানুষ সঠিক ও ন্যায় বিচার চায়। কারণ আজ ‘বিচারের বাণী নীরবে নিভৃতে কাঁদে’। দেশে এখন কেউ কোথাও ন্যায় বিচার পায় না।

আজ শনিবার দুপুরে জাতীয় প্রেস ক্লাব মিলনায়তনে আয়োজিত প্রতিবাদ সভায় তিনি এসব কথা বলেন।

বিএনপির মহাসচিব বলেন, আওয়ামী লীগ মিথ্যাচারের ওপর টিকে আছে। দেশের সমস্ত অর্জনকে ধ্বংস করে দিয়ে এখন তারা (আওয়ামী লীগ) দেশনেত্রী খালেদা জিয়াকে রাজনীতি থেকে দূরে রাখার চক্রান্ত করছে। খালেদা জিয়ার বিরুদ্ধে মামলার কোনো সত্যতা নেই। আইনজীবীদের কোনো প্রকার সুযোগ না দিয়েই রায়ের দিন ধার্য করা হয়েছে। কারণ রায় আগেই নির্ধারণ করে রাখা হয়েছে। শুধু তাই নয়, মিথ্যা মামলাকে ঘিরে খালেদা জিয়ার সঙ্গে যে অসম্মান ও আসদাচরণ করা হচ্ছে সেটাও নজিরবিহীন।

‘স্পষ্ট করে বলছি, খালেদা জিয়া উড়ে এসে জুড়ে বসেননি। তিনি দীর্ঘ ৯ বছর রাজপথে স্বৈরশাসকের বিরুদ্ধে আন্দোলন করেছেন, প্রধানমন্ত্রী হয়েছেন, বিরোধী দলের নেত্রী হয়েছেন। তাই উনার সঙ্গে এ ধরনের আচরণের জন্য আওয়ামী লীগ সরকারকে জাতি কোনোদিন ক্ষমা করবে না।’

স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক আব্দুল কাদির ভূঁইয়া জুয়েল ও সাংগঠনিক সম্পাদক ইয়াসিন আলীর মুক্তির দাবিতে এ সভার আয়োজন করে ঢাকা মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক দল।

দক্ষিণ স্বেচ্ছাসেবক দলের সভাপতি এস এম জিলানীর সভাপতিত্বে সভায় অন্যান্যের মধ্যে বক্তব্যে দেন বিএনপির ভাইস চেয়ারম্যান বরকত উল্লাহ বুলু, সাংগঠনিক সম্পাদক ফজলুল হক মিলন, মহানগর দক্ষিণ বিএনপির সাধারণ সম্পাদক কাজী আবুল বাশার, স্বেচ্ছাসেবক দলের সভাপতি শফিউল বারী বাবু প্রমুখ।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2024  Ekusharkantho.com
Technical Helped by Titans It Solution