বুধবার, ২২ মে ২০২৪, ১১:১২ অপরাহ্ন

মোরেলগঞ্জে রূপালী ব্যাংকে অভিযান চালিয়ে আসামী আটক

শামীম আহসান মল্লিক, মোরেলগঞ্জ (বাগেরহাট) প্রতিনিধিঃঃ  বাগেরহাটের মোরেলগঞ্জ উপজেলা রূপালী ব্যাংকের বারইখালী শাখায় ২৫ জানুয়ারী বৃহস্পতিবার সন্ধ্যার পর থেকে রাত সাড়ে ৯ টা পর্যন্ত ৩ ঘন্টার নাটকীয় অভিযান শেষে নারী নির্যাতন মামলার আসামী ব্যাংকের সিনিয়র অফিসার ওমর ফারুককে (৪২) গ্রেফতার করা হয়েছে।
বাগেরহাটের ডিবি পুলিশ ও মোরেলগঞ্জ থানা পুলিশ যৌথ অভিযান চালিয়ে তাকে আটক করতে সক্ষম হয়। এসময় ব্যাংকের সামনে শত শত উৎসুক জনতা ঠেকাতে পুলিশের হিমশিম খেতে হয়। মারমুখি জনতার গণধোলাই থেকে রক্ষায় ব্যাংক ম্যানেজাকে পুলিশ প্রহরায় বাসায় পৌঁছে দেয়া হংেয়ছে। আটক ওমর ফারুকের শরনখোলা উপজেলার আনিস আকনের পুত্র।
চিতলমারী থানার ওসি অনুকুল সরকার জানান, ওমর ফারুকের বিরুদ্ধে বাগেরহাটের চিতলমারি থানায় বৃহস্পতিবার নারী নির্যাতন মামলা দায়ের হয়েছে। মামলা নং-১৪। তার ২য় স্ত্রী রোজিনা আকতারের বড় ভাই লায়বুজ্জামান বাদি হয়ে এ মামলার দায়ের করেন। দুপুর থেকে বাগেরহাটের ডিবি পুলিশ তাকে আটক করার জন্য তৎপরতা চালায়। কিন্তু আসামী ওমর ফারুক বিষয়টি আঁচ করতে পেরে তিনি ব্যাংক থেকে বের না হওয়ায় তারা ব্যর্থ হয়। পরে সন্ধ্যার পর মোরেলগঞ্জ থানা পুলিশের সহযোগীতায় ডিবি পুলিশ অভিযান চালায়। কিন্তু ব্যাংক কর্তৃপক্ষের অসহযোগীতার কারনে দীর্ঘ ৩ ঘন্টা ধরে অপেক্ষা হয়। আর এ কারনে উৎসুক জনতার ভিড় ক্রমান্বয়ে বাড়তে থাকে ।
এ পরিস্থিতিতে মোরেলগঞ্জ থানা অফিসার ইন চার্জ মো. রাশেদুল আলম ব্যাংকের উর্ধ্বতন কর্তৃপক্ষের সাথে কথা বলে মোরেলগঞ্জ ব্যাংক ম্যানেজার ইউনুছ আলীর মাধ্যমে তাকে আটক করে ডিবি পুলিশের হাতে সোপর্দ করা হয়।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2024  Ekusharkantho.com
Technical Helped by Titans It Solution