মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১১:৩৯ অপরাহ্ন

মোরেলগঞ্জে জমি নিয়ে সংঘর্ষে আহত-৩

শামীম আহসান মল্লিক, মোরেলগঞ্জ (বাগেরহাট) প্রতিনিধিঃঃ
বাগেরহাটের মোরেলগঞ্জ উপজেলার বলভদ্রপুর গ্রামে জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে দুবৃর্ত্তদের হামলা ৩ জন রক্তাক্ত জখম হয়েছে। আহতদের মধ্যে অত্র গ্রামের আব্দুল কাদের তালুকদারের পুত্র কাওছার তালুকদার(৪৮),জব্বার হাওলাদারের পুত্র বেল্লাল হাওলদারের (৪৫)কে খুলনা মেডিকেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় ২৯ জনিুয়ারী সোমবার মোরেলগঞ্জ থানায় মামলা দায়ের হয়েছে।
অভিযোগে জানা গেছে, কাওছার তালুকদার ২০০৮ সালে কবলা দলিল মূলে বলভদ্রপুর মৌজার এসএ ১০০, ৪০২ ও ৪৪১ খতিয়ানের বিভিন্ন দাগে ৩ দশমিক ৪৫ শতক জমি ক্রয় করে। এ জমির উৎপাদনকৃত ধান একই গ্রামের মোতালেব হাওলাদারের পুত্র মাহামুদুল হাসান ও আলমগীর হাওলাদারের নেতৃত্বে দুবৃর্ত্তরা জোর করে কেটে নিয়ে যায়। এ ঘটনায় তাদের বিরুদ্ধে বাগেরহাট জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেটের আদালতে ২৫ জানুয়ারী মামলা (২২৪/১৫) দায়ের হয়েছে। এ মামলায় তার বিপক্ষে রায় হওয়ায় সম্ভাবনায় ঘটনার দিন ২৬ জানুয়ারী মাহামুদুল হাসান ও আলমগীর হাওলাদারের নেতৃত্বে হামলার ঘটনা ঘটে। পূর্ব পরিকল্পিত হামলায় কাওছার তালুকদার ও জামিল হাওলাদার রক্তাক্ত জখম হয়। এসময় তাদের বিল্ডিংয়ের কাজে লেবারদের দেয়ার জন্য রক্ষিত নগদ ৮১ হাজার টাকা সহ লক্ষাধিক টাকার মালামাল ছিনতাই হয়। বর্তমানে কাওছার ও জামিল খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছে বলে জানায় তাদের বড় ভাই কবির হোসেন।
এ ঘটনার আহতের বড় ভাই ৬৮, এম রামচন্দ্র সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক কবির হোসেন বাদি হয়ে মাহামুদুল হাসান ও আলমগীর হাওলাদার সহ ১০ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2024  Ekusharkantho.com
Technical Helped by Titans It Solution