বুধবার, ২৪ Jul ২০২৪, ০৩:৩৪ পূর্বাহ্ন

মীরসরাই নয়দুয়ার মসজিদিয়া ইউনুছিয়া ইসলামী মাদ্রাসা’র কমিটি গঠন

চট্টগ্রামের মিরসরাই উপজেলার হাদীফকির হাট এলাকার মসজিদিয়া ইউনুছিয়া ইসলামিয়া নয়দুয়ারীয়া মাদরাসা ও এতিমখানার কার্যকরী কমিটি গঠন করা হয়েছে। চট্টগ্রামের মিরসরাই উপজেলার হাদীফকির হাট এলাকার মসজিদিয়া ইউনুছিয়া ইসলামিয়া নয়দুয়ারীয়া মাদরাসা ও এতিমখানার কার্যকরী কমিটি গঠন করা হয়েছে।

মিরসরাই (চট্টগ্রাম) প্রতিনিধিঃ চট্টগ্রামের মিরসরাই উপজেলার হাদীফকির হাট এলাকার মসজিদিয়া ইউনুছিয়া ইসলামিয়া নয়দুয়ারীয়া মাদরাসা ও এতিমখানার কার্যকরী কমিটি গঠন করা হয়েছে।

কমিটিতে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য সাবেক মন্ত্রী  এমপি ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেনের বড় ছেলে  সাবেদুর রহমান সমু কে- সভাপতি এবং বড়তাকিয়া গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক ও নগদ লিমিটেডের নির্বাহী পরিচালক, বাংলাদেশ আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কমিটির সদস্য নিয়াজ মোর্শেদ এলিট কে- সাধারণ সম্পাদক মনোনীত করা হয়।

ইমতিয়াজ নবী, মুফতি সাহেদ-সহ সভাপতি, মো: আলমগীর হোসেন- যুগ্ম সাধারণ সম্পাদক,  আইনুল কবির- দপ্তর সম্পাদক, মফিজুল ইসলাম-অর্থ সম্পাদক, সোলতান আহম্মেদ- প্রচার সম্পাদক, মোস্তফা কামাল মিন্টু, মোশাররফ হোসেন, শাওকত আজিম রিংকু,  আমিনুল ইসলাম (মাগন),  আশরাফুল ইসলাম শিপন, মোশাররফ হোসেন শিবলীকে সদস্য করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2024  Ekusharkantho.com
Technical Helped by Titans It Solution