মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১১:৫২ অপরাহ্ন

মহেশপুর ক্রিকেট একাদশের জয়লাভ

ঝিনাইদহ প্রতিনিধিঃঃ
ঝিনাইদহের কালীগঞ্জে মরহুম ইয়াদ স্মৃতি টি-টুয়েন্টি ক্রীকেট টুর্ণামেন্ট ২০১৮ এর শুভ উদ্বোধন করা হয়েছে। ১০ ফেব্রুয়ারি শনিবার দুপুরে সরকারী নলডাঙ্গা ভূষণ মাধ্যমিক বিদ্যালয় মাঠে এ টুর্ণামেন্টের শুভ উদ্বোধন করেন ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য ও ক্রীড়া ফেডারেশনের সভাপতি আনোয়ারুল আজীম আনার।
এ সময় উপস্থিত ছিলেন কালীগঞ্জ পৌরসভার মেয়র আলহাজ¦ মকছেদ আলী, জেলা পরিষদ সদস্য জাহাঙ্গীর হোসেন সোহেল, প্যানেল মেয়র আশরাফুল আলম, ইউপি চেয়ারম্যান মোদাচ্ছের হোসেন, আয়ুব হোসেন ও ক্রীকেট ক্লাবের সভাপতি এ্যাড. আজিজুর রহমান প্রমুখ।
কালীগঞ্জ ক্রীড়া ফেডারেশনের আয়োজনে উদ্বোধনী খেলায় অংশ নিয়ে মহেশপুর ক্রীকেট একাদশ ৪ উইকেটে মণিরামপুর ক্রীকেট একাদশকে পরাজিত করে। টসে জয়ী হয়ে মনিরামপুর একাদশ ১৯ ওভারে সবকটি উইকেট হারিয়ে ১০১ রান করে। এর জবাবে ব্যাট করতে নেমে মহেশপুর ক্রিকেট একাদশ ১৮ ওভার ৩ বলে ৬ উইকেট হারিয়ে ১০৪ রান করে জয়ী হয়। বিজয়ী মহেশপুর দলে নিরচ ৩৫ বলে ৪৪ রান করে ম্যান অব দি ম্যাচ বিবেচিত হন।
টুর্ণামেন্টের আয়োজক কমিটির পক্ষে ক্রীড়া ফেডারেশনের সহ- সভাপতি বাবু অজিৎ ভট্টাচার্ষ্য ও সাধারণ সম্পাদক লুৎফর রহমান লাড্ডু জানান, এ টুর্ণামেন্টে ঝিনাইদহ, যশোর, চুয়াডাঙ্গা, পাবনা জেলা ও মনিরামপুর, মহেশপুর, কালীগঞ্জ ও কোটচাদপুর সহ মোট ৮ টি দল অংশগ্রহন করছে।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2024  Ekusharkantho.com
Technical Helped by Titans It Solution