বুধবার, ২৪ Jul ২০২৪, ০৩:৫৩ পূর্বাহ্ন

ময়মনসিংহে ট্রাক ও অটোরিকশার সংঘর্ষে নিহত ৩

ময়মনসিংহে ট্রাক ও অটোরিকশার সংঘর্ষে নিহত ৩

ময়মনসিংহ প্রতিনিধি:: ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলায় ট্রাকের সঙ্গে সংঘর্ষে অটোরিকশার তিন যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও একজন।

মঙ্গলবার (৯ জুলাই) দুপুরে ময়মনসিংহ-কিশোরগঞ্জ সড়কের উপজেলার হারুয়া বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, ঈশ্বরগঞ্জ উপজেলার চরশিহারী গ্রামের কুদ্দুস তালুকদারের ছেলে তসলিম তালুকদার (৩৫), একই উপজেলার জাটিয়া চড়পাড়া এলাকার আমিনুল হকের ছেলে আরিফুজ্জামান রাকিব (১৮) ও বড়হিত ইউনিয়নের নোয়াপাড়া গ্রামের আবুল খায়েরের স্ত্রী জাহানারা বেগম (৩৮)।

ঈশ্বরগঞ্জ ফায়ার সার্ভিস স্টেশন অফিসার মো. দেলোয়ার হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, বেলা দেড়টার দিকে ময়মনসিংহ থেকে কিশোরগঞ্জগামী একটি ট্রাক ময়মনসিংহ-কিশোরগঞ্জ সড়কের ঈশ্বরগঞ্জের হারুয়া বাজার এলাকায় আসতেই বিপরীত দিক থেকে আসা একটি ব্যাটারিচালিত অটোরিকশার সঙ্গে সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই তসলিম তালুকদার ও আরিফুজ্জামান রাকিব মারা যায়। আহত হয় আরও দু’জন।

খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে এসে জাহানারা বেগম ও এমদাদুল হককে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক জাহানারা বেগমকে মৃত ঘোষণা করেন।

ঈশ্বরগঞ্জ থানার সেকেন্ড অফিসার উপপরিদর্শক (এসআই) মো. আমিনুল ইসলাম বলেন, নিহত দুইজনের মরদেহ স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে আছে। অপর মরদেহ ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে। এই ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন আছে।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2024  Ekusharkantho.com
Technical Helped by Titans It Solution