বুধবার, ২২ মে ২০২৪, ১১:৫৮ অপরাহ্ন

মধুখালীতে প্রায় দেড় কেজি স্বর্ণের বারসহ আটক ২

মধুখালী(ফরিদপুর)প্রতিনিধি:: ফরিদপুরের মধুখালীতে অবৈধভাবে বহন করা প্রায় দেড় কেজি স্বর্ণের বারসহ জনতার হাতে দুইজন আটক হয়েছে।

মধুখালী থানার এজহার সুত্রে জানা গেছে, ৯ জুন (শুক্রবার) পৌনে ৩টার দিকে উপজেলার রায়পুর ইউনিয়নের ঢাকা-খুলনা মহসড়কের মাঝকান্দী বাসস্ট্যান্ড এলাকায় উদ্দেশ্যহীন একজোড়া নারী-পুরুষ ঘোরাফিরা করছে। স্থানীয়দের সন্দেহ হলে আটক করে পুলিশে খবর দিলে মধুখালী থানা পুলিশ বিকেল ৩টায় ঘটনাস্থলে পৌছে আটককৃতদের দেহ তল্লাশি করে পৃথকভাবে ৩টি করে স্বর্ণের বার উদ্ধার করে। উদ্ধারকৃত স্বর্ণবারের ওজন ১কেজি ৩শ ৫০গ্রাম। যার বর্মমান বাজার মুল্য ১ কোটি ৪লক্ষ ৮৫হাজার ৮৫০টাকা।

জিজ্ঞাসাবাদে তাদের পরিচয় দেন ফরিদপুর সদরের ভাটি কানইপুর গ্রামের মৃত মলিন কুমার মালোর ছেলে শংকর কুমার মালো (৩৯) ও ফরিদপুর সদরের তালতলা গ্রামের মৃত রশিদ মোল্যার মেয়ে জামিলা পারভীন(২৫)। ঢাকার তাতী বাজার থেকে ভরতে পাচারের উদ্দেশ্যে চুয়াডাংঙ্গা জেলার দর্শনায় পৌছে দেওয়ার কথা ছিল।

এসআই মাসুদ রানা বাদি হয়ে আটককৃতদের নামে মধুখালী থানায় ১৯৭৪ সালের বিশিষ আইনের ২৫-বি মোতাবেক নিয়মিত একটি মামলা রুজু করা হয়েছে। মামলা নং ১০, তারিখ ১০ জুন ২০২৩খ্রিঃ মামলার তদন্ত কর্মকর্তা এাসআই শংকর বালা।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2024  Ekusharkantho.com
Technical Helped by Titans It Solution