বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০২:৪৫ অপরাহ্ন

মধুখালীতে আগুন পুড়ে মরল ৮টি গরু ছাগল

শাহজাহান হেলাল, ফরিদপুর জেলা প্রতিনিধি ::
জমিজমা নিয়ে বিরোধের জের ধরে গতকাল সোমবার গভীর রাত আনুমানিক ৩টার সময় ফরিদপুরের মধুখালী উপজেলার কোড়কদি ইউনিয়নের বাঁশপুর গ্রামের এক সংখ্যালঘু পরিবারের ২টি গোয়াল ঘরে আগুন দিয়ে ৩টি গরু, ৫টি ছাগল পুড়িয়ে মারা এবং গোয়াল ঘরের ছাদে থাকা পেঁয়াজ ও পাট পুড়িয়ে দেওয়ার অভিযোগ পাওয়া গেছে।

এ সময় বাড়ির গৃহকর্তা সুনীল বিশ্বাস সহ আরও ২টি গরু ও ৩টি ছাগল আগুনে ঝলসে গেছে। এতে ওই পরিবারের প্রায় ১০ লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে বলে ক্ষতিগ্রস্থ পরিবার দাবী । ক্ষতিগ্রস্থ ব্যক্তির নাম সুনীল বিশ্বাস (৭২)।

১৬ জানুয়ারী মঙ্গলবার সকালে সরেজমিনে গেলে গৃহকর্তা সুনীল বিশ্বাস জানান, সোমবার গভীর রাতে গরু ছাগলে চিৎকার ও গোগড়ানো শব্দ পেয়ে ঘর থেকে বেড়িয়ে দেখি আমার দুটি গোয়াল ঘরের চারপাশে আগুন দাউ দাউ করে ঝলছে। তখন আমার চিৎকারে পাশের লোকজন ছুটে এসে আগুন নেভানোর চেষ্টা করে কিন্ত তার আগেই সব শেষ হয়ে যায়। এ সময় তিনি কান্না জড়িত কন্ঠে ঘটনার সাথে জড়িতদের বিচার দাবী করেন।
ক্ষতিগ্রস্থ সুনীল বিশ্বাসের ছেলে সুবল বিশ্বাস জানান, অনেক আগে থেকেই পাশর্ববর্তী চর বাঁশপুর গ্রামের দলিলউদ্দিন মুন্সিরর ছেলে রহমান মুন্সি, মোস্তফা মুন্সি ও ওলেমান মুন্সির সাথে আমাদের জমি জমা নিয়ে বিরোধ চলে আসছিল তারাই আমাদের গোয়াল ঘরে আগুন দিয়ে এ ক্ষতি সাধিত করেছে। মধুখালী থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2024  Ekusharkantho.com
Technical Helped by Titans It Solution