বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ১২:০১ পূর্বাহ্ন

ব্যানার ফেস্টুনে মাদক সেবী ও ব্যবসায়ীদের ছবি টানানু থাকবে -স্বরাষ্ট্রমন্ত্রী

স্টাফ রিপর্টার:: স্বরাষ্ট্রমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা আসাদুজ্জামান খান কামাল এম.পি মাদক সেবী ও ব্যবসায়ীদেরকে হুশিয়ারী দিয়ে বলেছেন, যারা মাদক সেবন করছো এবং মাদকের ব্যবসার সাথে লিপ্ত রয়েছো এখনো সময় আছে মাদক থেকে সড়ে আসো নইলে এর পর থেকে যেই মাদক সেবন ও মাদকের ব্যবসা করবে তাদেরকে ধরে এনে বিলবোর্ড, ব্যানারে যেমন নেতা কর্মীদের ছবি থাকে, সেখানে কোনো নেতা বা কর্মী হিসাবে নয় কুক্ষ্যত মাদক ব্যবসায়ী ও মাদক সেবী হিসাবে তোমাদের ছবি স্থান পাবে। ১০ ফেব্রুয়ারী ঢাকা জেলার দোহার উপজেলার মুকসুদপুর ইউনিয়নের পদ্মা কলেজের রজত জয়ন্তী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
বীর মুক্তিযোদ্ধা বলেন, বাংলাদেশে কোনো আইএস নেই এবং ছিলো না। যারা বাংলাদেশের স্বাধীনতা শত্রু, যারা এ দেশের স্বাধীনতা বিরোধী কেবলই তারাই জঙ্গীবাদের সাথে লিপ্ত থেকে বাংলাদেশের ধংসের চেষ্টা করেছে। এটি ছিলো তাদের একটি সাজানো ষড়যন্ত্র।
মন্ত্রী আরো বলেন, বর্তমান প্রশাসন খুবই শক্তিশালী। তারা যেকোনো চ্যালেঞ্জ মোকাবেলা করতে প্রস্তুত। সেই সাথে বর্তমান দেশ প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতে। যার হাত থেকে বাংলাদেশ কখনো পথ হারাবে না। তার নেত্রীত্বে বাংলাদেশ আজ উন্নয়নের মহাসড়কে দাঁড়িয়ে আছে।
রজত জয়ান্তী অনুষ্ঠানের আহবায়ক বীরমুক্তিযোদ্ধা ড. খান মো. আব্দুল মান্নানের সভাপতিত্বে এ সময় আরো উপস্থিত ছিলেন, মেজর জেনারেল (অবঃ) অধ্যাপক ডা. এ.আর. খান, জাতীয় বিশ্ববিদ্যালয়ের ভি.সি অধ্যাপক হারুণ অর রশিদ, ঢাকা জেলা চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা মো. মাহাবুবুর রহমান, শিক্ষা অধিদপ্তরের প্রধান প্রকাশৌলী ইঞ্জিনিয়ার দেওয়ান মো. হানজালা, ঢাকা জেলা পুলিশ সুপার শাহ্ মিজান শাফিউর রহমান, দোহার উপজেলা নির্বাহী কর্মকর্তা কে.এম. আল-আমিন, দোহার উপজেলা চেয়ারম্যান আলমগীর হোসেন, সাবেক অধ্যাক্ষ মজিবুল হক, বরিশাল উপজেলা চেয়ারম্যান সাইদুর রহমান, প্রতিষ্ঠাতা সহ সভাপতি মো. মজিবুর রহমান, ডাঃ জে.এইচ গাজী, বীর মুক্তিযোদ্ধা আব্দুর রহমান পাখি, রজত জয়ন্তী উদযাপন কমিটির সদস্য সচিব অ্যাড. এ.কে.এম আজিজুর রহমান বাবুল, অধ্যাপক ডাঃ মো. জালাল উদ্দিন, জাপান অর্থ কমিটির সভাপতি এম.এ রহিম, সাধারণ স¤পাদক মো. সোহরাব হোসেন প্রমুখ।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2024  Ekusharkantho.com
Technical Helped by Titans It Solution