বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ১২:০০ পূর্বাহ্ন

বিয়ের ডেডলাইন জানালেন কঙ্গনা

বিনোদন ডেস্ক:: ব্রাইডাল ফ্যাশন শো। কনের পোশাকে মডেলরা। শো-স্টপার কঙ্গনা রানাওয়াত। রুপোলি রঙের ব্রাইডাল পোশাকে ব়্যাম্পে এলেন। অনুষ্ঠান শেষে নববধূদের পোশাক নিয়ে কিছু টিপসও দিলেন। কিন্তু, নিজে কবে বিয়ে করছেন কঙ্গনা?

ল্যাকমে ফ্যাশন উইকে ফ্যাশন ডিজ়াইনার শ্যামল ও ভূমিকার ব্রাইডাল কালেকশনের শো স্টপার ছিলেন কঙ্গনা। বিয়ে নিয়ে তাঁকে প্রশ্ন করা হয়। কঙ্গনার উত্তর, এখন কী মাস চলছে? ফেব্রুয়ারি। পরের বছরের ফেব্রুয়ারি পর্যন্ত আমার ডেডলাইন।’

তবে কঙ্গনা নিজেই জানান, ডেডলাইনটা নাকি ছিল চলতি বছরের ডিসেম্বর পর্যন্ত। তবে সেটা ২ মাস আরও পিছিয়ে দিলেন নিজেই। ফলে কঙ্গনার এই মন্তব্যের পর তাঁর বিয়ে নিয়ে জল্পনা শুরু হয়েছে। কঙ্গনা আপাতত ব্যস্ত মণিকর্ণিকা-দা কুইন অফ ঝাঁসির শুটিংয়ে। রঙ্গুন ও সিমরান সেভাবে দর্শকের মন জিততে পারেনি। তবে মণিকর্ণিকা নিয়ে আশাবাদী ছবির নির্মাতারা।

এই প্রথম বিয়ে নিয়ে ডেডলাইন দেননি কঙ্গনা। শোনা যায়, ২০১৭ সালে তিনি বলেছিলেন ২০১৮ সালে বিয়ে করবেন। এক সাক্ষাৎকারে তিনি বলেছিলেন, আমি একটি সম্পর্কে আছি। আমার জীবনে একজন পুরুষ আছে, তা আমি এনজয় করছি। তবে এখনই বিয়ে করতে চাই না আমি। সবকিছু ভাগ্যের উপর।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2024  Ekusharkantho.com
Technical Helped by Titans It Solution