বুধবার, ২৪ Jul ২০২৪, ০২:২৯ পূর্বাহ্ন

বিয়ের কার্ডের, রহস্য জানালেন দীঘি

বিনোদন ডেস্ক : সম্প্রতি অভিনেত্রী প্রার্থনা ফারদিন দীঘির একটি ফেসবুক পোস্ট ছড়িয়ে পড়ে নেটদুনিয়ায় । এ থেকে নেটিজেনরা ধারণা করতে শুরু করেন, শিগগিরই ‘বিয়ের পিঁড়িতে’ বসছেন তিনি! চলছে প্রস্তুতি! এবার বিষয়টি খোলসা করলেন দীঘি নিজেই ।

জানা গেছে, সেই বিয়ের কার্ড মূলত একটি নতুন ওয়েব ফিল্মকে কেন্দ্র করে । যেখানে ‘প্রিয়ন্তী’ চরিত্রে অভিনয় করেছেন দীঘি । আর শিগগিরই এটি প্রচারে আসছে স্ট্রিমিং প্ল্যাটফর্ম চরকিতে ।

চারদিকে যখন দীঘির বিয়ের কার্ড নিয়ে নানা জল্পনা, তখন একটি ছোট্ট ভিডিও শেয়ার করে চরকি । যেখান থেকে উন্মোচিত হয় রহস্য । সেটি দীঘি নিজেও শেয়ার করেছেন ফেসবুকে ।

ভিডিওটির শেয়ার করে অভিনেত্রী লিখেছেন, ‘বিয়েটা কিন্তু প্রিয়ন্তীর । আর যারা যারা আমার বিয়ে ভেবে অনেক বেশি এক্সসাইটেড ছিলেন তাদের জন্য অল্প একটু সমবেদনা ।’

ভিডিওটিতে দেখা গেছে, বিয়ের পোশাকে দীঘি । যেখানে লেখা, ‘জনাব/জনাবা, অসংখ্য ক্যাজুয়াল/অনলাইন/নন এক্সক্লুসিভ ডেটিং, সিচুয়েশনশিপ, বেঞ্চিং ইত্যাদির পর অবশেষে আমাদের কন্যা প্রিয়ন্তী বিবাহের জন্য রাজি হয়েছে । উক্ত অনুষ্ঠানে আপনি আর আপনার সপরিবার/সবান্ধব ডিজিটাল উপস্থিতি আমাদের একান্ত কাম্য ।’

তবে ওয়েব ফিল্মটিকে পরিচালনা করেছেন, নাম কী, অভিনয়শিল্পী করা—এসব এখনও আড়ালেই রয়েছে । এ বিষয়ে কিছুই প্রকাশ করেনি চরকি ।

প্রসঙ্গত, দীঘিকে সর্বশেষ দেখা গেছে ‌‘গাঁইয়া’ নামের একটি শর্টফিল্মে । এতে তাঁর সঙ্গে জুটি বেঁধেছেন খায়রুল বাসার । পরিচালনা করেছেন গিয়াস উদ্দিন সেলিম ।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2024  Ekusharkantho.com
Technical Helped by Titans It Solution