বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ১২:৪০ পূর্বাহ্ন

বদরগঞ্জে প্রতিরাতেই হানা দিচ্ছে চোর

আফরোজা বেগম, বদরগঞ্জ (রংপুর) প্রতিনিধিঃঃ রংপুরের বদরগঞ্জে চোরের উপদ্রব ব্যাপক হারে দেখা দিয়েছে। পুলিশ প্রশাসন নিরব দশকের ভুমিকা পালন করছেন।এতে করে সংঘবদ্ধ চোরের দল প্রতিরাতেই একের পর এক এলাকায় হানা দিয়ে গরু, মহিশ, ছাগল, অটোরিকশা মটরসাইকেল সহ,হাস,মুরগি,চুরি করে নিয়ে যাচ্ছে। সাধারন মানুষরা হচ্ছে সর্বশান্ত।
এলাকার লোকজন জানিয়েছেন রোববার রাতে সংঘবদ্ধ চোরের দল উপজেলার রামনাথপুর ইউনিয়নের কিসমতঘাটাবিল এলাকার মীরাপাড়ার আব্দুল মতিন সরকারের একটি সেচ মটর নিয়ে যায়। পরদিন সোমবার রাতে ওই এলাকার আনছারুল হক সরকারের একটি অটোরিকশা নিয়ে যায়। গত মাসের ২৮ ডিসেম্বর রাতে লোহানি পাড়া ইউনিয়নের বাতাসন গ্রামের আক্কছ আলীর দুইটি ষাঁর ও একটি গাভি গরু নিয়ে যায়্ , ওই তিনটি গরুর মুল্য প্রায় ১ লাক্ষ ৭০ হাজার টাকা । পৌরশহরের জামুবাড়ি এলাকার যুগীপাড়ার নরেশ চন্দ্র দেবনাথের একটি ষাঁড় এবং সাহাপুর এলাকার হায়দার আলী ম-লের একটি সেচ মটর নিয়ে যায়। ভুক্তভোগিরা জানিয়েছেন- চোরেরা প্রাচীর টপকে বাড়িতে দরজার তালা ভেঙ্গে এসব নিয়ে পালিয়ে যায়। প্রতিটি ঘটনার সময় বাড়ির লোকজন ঘুমে আচ্ছন্ন ছিলেন। তারা ঘুম থেকে জেগে উঠে দেখেন বাড়ির দরজা খোলা রয়েছে। এছাড়া তাদের সেচমটর, গোয়ালে থাকা ষাঁড় এবং অটোরিকশা নেই।
এব্যাপারে বদরগঞ্জ থানায় যোগাযোগ করা হলে ওসি আখতারুজ্জামান প্রধান বলেন, বিষয়গুলো সম্পর্কে জানা নেই। তবে অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2024  Ekusharkantho.com
Technical Helped by Titans It Solution