বুধবার, ২৪ Jul ২০২৪, ০৩:৪৪ পূর্বাহ্ন

ফরিদপুরে মৎস্য উৎপাদনের উপর বার্ষিক পর্যালোচনা বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত

মো. সামাদ খান, ফরিদপুর প্রতিনিধি ॥

ফরিদপুরে ক্ষুদ্রাকার পানি সম্পদ উন্নয়ন প্রকল্প (২য় পর্যায়) ১ম সংশোধিত এর আওতায় মৎস্য উৎপাদনের উপর বার্ষিক পর্যালোচনা বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। এ প্রকল্পটি বাস্তবায়ন করছেন স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর (এলজিইডি)।

গতকাল বুধবার দুপুরে শহরের এলজিইডি কার্যালয়ের কামরুল ইসলাম সিদ্দিক মিলনায়তনে ৬টি জেলার অংশগ্রহণে এ কর্মশালা অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, এলজিইডি ঢাকা বিভাগের অতিরিক্ত প্রধান প্রকৌশলী অনিল চন্দ্র বর্মন, বিশেষ অতিথি ফরিদপুর অঞ্চলের তত্ত্বাবধায়ক প্রকৌশলী মোঃ মাহফুজুর রহমান ও প্রকল্প পরিচালক আবু সাঈদ মোঃ শাহেদুর রহিম এবং সভাপতিত্ব করেন ফরিদপুর এলজিইডির নির্বাহী প্রকৌশলী মোঃ শাহিদুজ্জামান খান।

এ কর্মশালায় মৎস্য চাষ, উৎপাদন, আহরণ কার্যক্রমের অগ্রগতি এবং মৎস্য উৎপাদনের প্রভাব নিরুপন বিষয়ক এবং এ কার্যক্রমে টেকসইকরণে আলোচনা করা হয়।

এতে অংশগ্রহণ করেন ঢাকা, মানিকগঞ্জ, ফরিদপুর মাদারীপুর, গোপালগঞ্জ ও রাজবাড়ী জেলার নির্বাহী প্রকৌশলীবৃন্দ, উপজেলা প্রকৌশলীবৃন্দ, সোসিওলজিষ্ট, মৎস্য ফ্যাসিলেটেটর, জেলা মৎস্য কর্মকর্তাবৃন্দ, উপজেলা মৎস্য কর্মকর্তাবৃন্দ ও মৎস্য উপ কমিটির সভাপতি, সাধারন সম্পাদকসহ সদস্যবৃন্দ সহ ৬টি জেলার ১৩টি পানি ব্যবস্থাপনা সমবায় সমিতির (পাবসস) ৫২ জন সদস্য।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2024  Ekusharkantho.com
Technical Helped by Titans It Solution